বিনোদন

নতুন এক শহরে মাহি

নতুন এক শহরে দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। এই শহরটি অন্য এক শহর থেকে এগিয়ে ১০ বছর। পাঠক হয়তো জানতে ইচ্ছা করবে, এটা আবার কোন শহর এবং কোথায়? হ্যা এই শহরটি ঢাকায়, তবে বাস্তবে নয়। সংগীতনির্ভর ছবি ‘দাগা’-এর জন্য এমনই একটি সেট নির্মাণ করা হচ্ছে রাজধানীর মিরপুরের কোক স্টুডিওতে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা রায়হান রাফি।

তিনি বলেন, আগামী দশ বছর পর এই শহর কেমন হবে? সে ভাবনা থেকে আমরা একটি শহর নির্মাণ করছি। আশা করি, আগামী ২৭ এপ্রিল আমরা সেই শহরে শুটিং করতে পারবো।

অভিনেত্রী মাহিয়া মাহি জানান, কাজটি করে বেশ ভালো লাগছে। গল্প-ভাবনা সব মিলিয়ে, এবার নিজেকে একটু অন্যভাবে আবিষ্কার করছি। কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। জানা গেছে, সম্প্রতি তারা শুটিং করেছেন সিলেটের বিভিন্ন স্থানে।

‘দাগা’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। প্রিন্স রুবেলের কথা ‍ও সুরে এর টাইটেল গান গাইবেন কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। সংগীতে আছেন তরিক আল ইসলাম।

এদিকে, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নির্মিত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন মাহি। চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন সায়মন সাদিক। এটি রচনা ও পরিচালনা করেছেন সাইদুর রহমান সজল। তিনি জানান, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও বাংলাদেশের স্বাধীনতার গৌরবজ্জল অধ্যায় উঠে আসবে এই স্বল্পদৈর্ঘ্যটির মাধ্যমে। মাহি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অন্ধকার জগৎ’। গত ২২ ফেব্রুয়ারি  মুক্তি পায় সিনেমাটি। বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন ডি এ তায়েব।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন