বিনোদন

নতুন একটি মিউজিক ভিডিওর মডেল সামিরা মাহি

২০১৪ সালে একটি রিয়েলিটি শো’তে প্রথম রানার আপ হয়ে পরিচিতি পাবার পর মিডিয়াতে কাজ করা শুরু করেন সামিরা খান মাহি। অবশ্য তারপর তিনি অভিনয়েও নাম লিখিয়েছিলেন। ‘তরুণ তুর্কী’ ধারাবাহিকে মাহি প্রথম অভিনয় করেন। এরপর তিনি ‘পারিবারিক গোলযোগ’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘শুভ্রার ওয়্যারড্রব’, ‘আকাশ বাড়িয়ে দাও’, ‘ম্যাচিং ব্রাদার’, ‘এক পা দু’পা’সহ কয়েকটি ওয়েব নাটকে অভিনয় করেন। কিছুদিন বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন সমীরা খান মাহি। গেল কয়েকমাস ব্যক্তিগত কারণে তিনি মিডিয়াতে কাজ করা থেকে দূরে ছিলেন। এখন আবারও পুরোপুরি ব্যস্ত হতে চাইছেন।

এরই মধ্যে তিনি একটা মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করেছেন। তার বিপরীতে মডেল হিসেবে কাজ করেছেন ফারদিন হাসান। গানটির শিরোনাম ‘হলুদ বরন পাখি’। গানটিতে কন্ঠ দিয়েছেন নিয়াজ মুরশেদ । গানটির গীতিকার ও সুরকার নিয়াজ মুরশেদ নিজে। মিউজিক ভিডিওটি নির্মান করেছেন মেহেদী হাসান।

গানটির প্রসঙ্গে পরিচালক বলেন, গানটিতে মডেল হিসাবে কাজ করেছেন সামীরা খান ও ফারদিন। তারা দুজনেই ভীষণ ভালো করেছে। দর্শকদেরও ভিডিওটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

সামীরা খান বলেন, মিউজিক ভিডিওর গল্পটি খুব অসাধারণ আশা করি গানটি প্রতিদিন সবার ভালো লাগবে। আর দর্শকদের ভালো লাগলেই বুঝবো আমার কাজ করা সার্থক হয়েছে। সবার ভালোবাসা পেলে সামনে আর ভালো কাজ নিয়ে হাজির হবো।

নির্মাতা জানান, শিঘ্রই একটি ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন