বিনোদন

চিকিৎসা নিতে সিঙ্গাপুর যাচ্ছেন আহমেদ শরীফ

বরেণ্য অভিনেতা আহমেদ শরীফ উন্নত চিকিৎসা নিতে সিঙ্গাপুর যাচ্ছেন। তার চিকিৎসার জন্য পরিবারের লোকজন সেখানকার একটি হাসপাতালের সঙ্গে যোগাযোগ করছেন । বিষয়টি জানালেন আহমেদ শরীফ নিজেই।

তিনি বলেন, বার্ধক্যজনিত কারণে নানা সমস্যায় ভুগছি। বহুদিন ধরে দেশে চিকিৎসা নিচ্ছি। ডাক্তাররা বহু আগেই পরামর্শ দিয়েছিলেন, দেশের বাইরে গিয়ে চিকিৎসা করার জন্য। কিন্তু আর্থিক সক্ষমতা ছিল না বলে, শরীরে রোগ নিয়েই এতদিন বসে ছিলাম। আর কষ্ট পেয়েছি।

তিনি আরও বলেন, মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে অনুদান দিয়েছেন, এখন নিজের ও স্ত্রীর উন্নত চিকিৎসা জন্য দেশের বাইরে যাবো। সবাই আমার ও আমার স্ত্রীর জন্য দোয়া করবেন।

আহমেদ শরীফ বলেন, আপাতত নির্দিষ্ট কোনো হাসপাতালে চিকিৎসা নিচ্ছি না। তবে ব্যক্তিগতভাবে কয়েকজন ডাক্তারের পরামর্শে চিকিৎসা চালিয়ে যাচ্ছি। তারাই সিঙ্গাপুরের একটি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে। সব কিছু ঠিক থাকলে, আশা করি খুব শিগগিরই উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়া হবে।

এর আগে গত বৃহস্পতিবার চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি অভিনেতা আহমেদ শরীফ ও তার স্ত্রীর চিকিৎসার জন্য ৩৫ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ নিয়ে ফেসবুকে এখন তুমুল আলোচনা-সমালোচনা চলছে।

উল্লেখ্য, অভিনেতা আহমেদ শরীফ প্রায় আট শতাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত প্রথম ছবির ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’। সুভাষ দত্ত পরিচালিত এই ছবিতে তিনি অভিনয় করেন নায়ক চরিত্রে। খলনায়ক হিসেবে প্রথম অভিনয় করেন দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘বন্দুক’ ছবিতে, যা মুক্তি পায় ১৯৭৬ সালে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিটি মুক্তি পায় ২০১৭ সালের ২০ অক্টোবর। আর মুক্তি অপেক্ষায় আছে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিটি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন