বিনোদন

বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘নোলক’

আজ মঙ্গলবার বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে শাকিব খান ও ববি অভিনীত আলোচিত ‘নোলক’ সিনেমা।গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য ও প্রযোজক খোরশেদ আলম খসরু।

২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। এর ১ বছর পর পরিচালক রাশেদ রাহার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলে গান আর কিছু দৃশ্যের শুটিং নিজেই পরিচালনা করতে থাকেন প্রযোজক সাকিব ইরতেজা। এর পর থেকেই চলেছে ‘নোলক’ সিনেমার এই পরিচালক বির্তক।

নোলক সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে আছে বি হ্যাপী এন্টারটেনমেন্ট। শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ সিনেমায় অভিনয় করছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুবসহ আরও অনেকে।

এদিকে সাকিব সনেট বলেন, এ ছবির প্রযোজক আমি। এখন পরিচালক হিসেবে আমার নাম থাকবে। ‘নোলক’ মুক্তি দেব ঈদুল ফিতরে এটা পুরোপুরি নিশ্চিত। সেন্সর যেহেতু পেয়ে গেছি, মুক্তি আর কেউ আটকাতে পারবে না।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন