বিনোদন

‘পাসওয়ার্ড’ ছবিতে প্রযোজক ইকবালের ছেলে সুনান

ঢাকাই চলচ্চিত্রে তার দীর্ঘ ক্যারিয়ার। চলচ্চিত্রে মন্দা বাজারেও তার ছবি মানেই হল ভর্তি দর্শক। চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক সবাই তার উপর আস্থা রাখেন। সব মিলিয়ে তিনি যেন এক আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন। বলছি সুপারস্টার শাকিব খানের কথা।

চলে যাওয়া বছরে ঢাকাই চলচ্চিত্রে হিট করা ছবির সংখ্যা হাতে গোনা কয়েকটি মাত্র। যার মাঝে সিংহ ভাগ শাকিব খানের ছবি। গত বছর শাকিব অভিনীত ‘আমি নেতা হব’, ‌‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপারহিরো’, ‘পাঙ্কু জামাই’, ‘ক্যাপ্টেন খান’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।

নতুন বছরেও এখন পর্যন্ত মুক্তির তালিকায় থাকা সম্ভাব্য ছবিগুলোর মাঝে শাকিব খানের ছবির সংখ্যাই বেশী। নতুন বছর তার ‘নোলক’, ‘শাহেনশাহ’, ‘একটু প্রেম দরকার’ ছবিগুলো মুক্তির প্রস্তুতি নিচ্ছে। এরই মধ্যে সব জটিলতা কেটে নোলক      আজ পেয়েছে সেন্সরে ছাড়পত্র। পাশাপাশি নির্মাতা মালেক আফসারীর ‘পাসওয়ার্ড’ ছবিটি ঈদের প্রস্তুতি হিসাবে প্রায় শেষ পর্যায়।

এই ছবিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করলেন প্রযোজক মোঃ ইকবালের ছেলে সুনান। সুপার স্টারের সাথে অভিনয় করলো সাহসের সাথে। একটু’ও নার্ভাস ছিলো না। দোয়া রইলো বাপ’-‘পাসওয়ার্ড’ ছবির একটি দৃশ্যের শুটিং শেষে এভাবেই বললেন গুনী নির্মাতা মালেক আফসারী। এ ছবির একটি দৃশ্যে প্রযোজক এমডি ইকবালের সন্তান সুনানকে বিশেষ একটি দৃশ্যে দেখা যাবে। যেখানে দেখা যাচ্ছে, শাকিব খান ক্ষতিপূরণ হিসেবে সুনানকে টাকা দিচ্ছে। সুনান বলেন, একটি দৃশ্যে আমার খেলার বলটি গাড়িতে লেগে নষ্ট হয়ে যায়। আর গাড়ীটির মালিক শাকিব আঙ্কেল। তাই ক্ষতিপূরণ হিসেবে টাকাটা আমার হাতে দিচ্ছিলেন তিনি। এই দৃশ্যে কাজ করে দারুণ লেগেছে আমার।

আসন্ন ঈদকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। বিগ বাজেটের এ ছবিটি নির্মাণ হচ্ছে এসকে ফিল্মস থেকে। ছবিতে অভিনয় করছেন শাকিব খান, বুবলী, ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডনসহ অনেকে। এরইমধ্যে ছবির সব কাজ শেষ হয়েছে। শিগগিরই এ ছবির গানের শুটিং হবে।

বেশ অনেক দিন ধরেই আলোচনায় থাকা ‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি। ‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের সাথে অভিনয় করেছেন দুই নায়িকা। তারা হলেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। আর এই ছবির মাধ্যমেই প্রথমবার চলচ্চিত্রে এক সাথে কাজ করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। অন্যদিকে নির্মাতা শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিতে খানের নায়িকা বুবলী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন