বিনোদন

নিশো-তানজিন তিশার ‘ক্রেজি লাভার’

বাংলা নাট্য জগতের বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় জুটিদের অন্যতম আফরান নিশো ও তানজিন তিশা। এরই মধ্যে একসঙ্গে বেশ কিছু নাটকে দেখা গেছে তাদের। সেগুলোর সবকটিই দর্শকপ্রিয়তা পেয়েছে। দুই তারকার পর্দার রসায়নও জমিয়ে উপভোগ করেছেন দর্শক।

সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার তারা ঈদের জন্য নির্মিত নতুন একটি একক নাটকে জুটি হলেন। নাটকের নাম ‘ক্রেজি লাভার’। নাটকটির রচনা করেছেন আফরান নিশো ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ জানান, এই নাটকের গল্পে দর্শকদের জন্য একটি মেসেজ আছে। আমাদের এই সময়ের ছেলেমেয়েদের প্রেম-ভালোবাসার যে ব্যাপার গুলো তা তুলে ধরা হয়েছে। চরিত্রটির মধ্যে এক ধরনের কমেডি আছে। তবে বিষয়বস্তুটি অনেক গভীর।

রাজ বলেন, আমি আমার প্রতিটি কাজেই একটি মেসেজ দেওয়ার চেষ্টা করি, এখানেও তা আছে। আশা করছি আমার অন্যান্য কাজের মতো এই কাজটিও দর্শক ভালো ভাবে গ্রহণ করবেন।

নিশো বলেন, হুট করেই গল্পটি মাথায় চলে আসলো। সেটাই পর্দায় তুলে ধরার চেষ্টা করছেন রাজ ভাই। এই নাটকটির নির্মাণ বেশ ভালো হচ্ছে। মোস্তফা কামাল রাজ সবসময়ই বেশ পরিচ্ছন্ন কাজ করে। নির্মাণের ক্ষেত্রে তার মধ্যে কোনো রকম বাড়াবাড়ি নেই। সবসময়ই আন্তরিকতা নিয়ে যত্ন দিয়ে কাজটি নির্মাণ করার চেষ্টা করে। এ নাটকটির নির্মাণের ক্ষেত্রেও তাই হচ্ছে।

নাটকটি ঈদুল ফিতরে একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানান নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন