বিনোদন

তাদের ‘চিরকুমারী সংঘ’

একটি এলাকার কিছু মেয়ে বিয়ে না করার সিদ্ধান্ত নেয়। তারাই গ্রামে গড়ে তুলে চিরকুমারী সংঘ। যেসব মেয়েরা নানা ধরনের নির্যাতনের শিকার হয় তারা এই সংগঠনের সদস্য হন। আবার দেখা যায় এই সংগঠনের অনেক মেয়ের সঙ্গে অনেক ছেলে প্রেম করতে চায়। কেউ কেউ গোপনে প্রেমও করে। এমনই নানান ধরনের হাস্যরসাত্বক গল্প নিয়ে নির্মিত হয়েছে চিরকুমারী সংঘ ধারাবাহিক।

সম্প্রতি নির্মিত হলো ধারাবাহিক নাটক ‘চিরকুমারী সংঘ’। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায়, স্বাগতা, ইশানা খান, সাব্বির আহমেদ, সোহান খান সহ আরো অনেকে। নাটকটি রচনা করেছেন প্রশ্ন খান এবং নির্মাণ করছেন যুগ্ম পরিচালক ভুবন-রেফাত। এরইমধ্যে নাটকটির ১৩ পর্ব দৃশ্যায়ণের কাজ শেষ হয়েছে বলে জানান ভুবন রেফাত।

স্বাগতা বলেন, আমার কাছে গল্পটা বেশ ভালো লেগেছে বিধায় কাজটি করেও বেশ মজা পেয়েছি। গল্প এবং ভুবন রেফাতের নির্দেশনায় নতুনত্ব আছে, যে কারণে আশা করা যায় নাটকটি দর্শকের ভালোলাগবে।

ইশানা খান বলেন, গল্প ভালো হলে কাজ করে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ ভুবন রেফাতকে এমন একটি মজার গল্পে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।’ নির্মাতাদ্বয় ভুবন রেফাত জানান, চিরকুমারী সংঘ ধারাবাহিকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার শুরু হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন