বিনোদন

‘সুবর্ণ তিথী’তে তানভীর-তাসনিয়া ফারিন

ছোটপর্দার এ সময়ের অন্যতম ব্যস্ততম অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর।  সম্প্রতি তিনি ‘সুবর্ণ তিথী’ নামের একটি নতুন নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার বর্তমান সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিন। এই নাটকে বিশেষ দুই চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও শবনম ফারিয়া।

জহির করিম এর রচনায় ‘সুবর্ণ তিথী’ নাটকটি  নির্মাণ করেছেন নির্মাতা অমিতাভ রানা ও সুব্রত মিত্র । সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে এই নাটকটি শুটিং শেষ হয়েছে। এই নাটকটি নিয়ে অনেক আশাবাদী অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর।

তানভির বলেন, নাটকটির গল্প অনেক সুন্দর। এই নাটকের মাধ্যমে অমিতাভ রানা ও সুব্রত মিত্রের সাথে আমার প্রথমবার কাজ করা। আর জহির করিমের অনেক গল্পে আমার কাজ করা আছে । তাছাড়া উনার গল্পের প্রতিটি ডাইলগ আমার পছন্দ বা ভালো হয়। তাই আশা করি, এই নাটকটি দর্শকদেরও ভালো লাগবে।

ফারিন বলেন, আমার কাছে গল্পটা বেশ ভালো লেগেছে বিধায় কাজটি করেও বেশ মজা পেয়েছি। আশা করি, দর্শক ভালো একটি কাজ দেখতে পাবেন।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন