বিনোদন

ফারুকীর ‘শনিবার বিকেল’ মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’ মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছিলো। সেখানেই দুটি ইন্ডিপেনডেন্ট জুরি পুরস্কার জিতেছে ছবিটি। এরমধ্যে একটি হচ্ছে ‘রাশিয়ান ফেডারেশন অব ফিল্ম ক্রিটিকস জুরি অ্যাওয়ার্ড’ এবং অন্যটি হচ্ছে ‘কমমেরস্যান্ট’ পুরস্কার।

উৎসবের কয়েকটি ছবি বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন মোস্তফা সরয়ার ফারুকী।

‘শনিবার বিকেল’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশ থেকে জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, মামুনুর রশিদ, ইরেশ যাকের, ইন্তেখাব দিনার, গাউসুল আলম শাওন, নাদের চৌধুরী, ভারতের পরমব্রত চট্টোপাধ্যায়, ফিলিস্তিনের ইয়াদ হুরানি এবং আরও অনেকে। চিত্রগ্রহণ করেছেন কাজাখস্তানের চিত্রগ্রাহক আজিজ জাম্বাকিয়েভ। ছবির কারিগরি বিভাগে কাজ করেছেন চিত্রগ্রাহক আজিজ জাম্বাকিয়েভের নেতৃত্বে রাশিয়া থেকে আসা একটি দক্ষ দল।

‘শনিবার বিকেল’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন আব্দুল আজিজ, মোস্তফা সরয়ার ফারুকী ও আনা কাচকো।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন