বিনোদন

জোভান-তিশার ‘প্রযত্ন পান্ডুলিপি’

প্রিতমের ইচ্ছে ছিল ভবঘুরে হয়ে পৃথিবী দেখবে আর লিখবে। কিন্তু মায়ের জন্য সেটা আর সম্ভব হয়ে ওঠেনি। গ্রাম ছেড়ে সে এখন ঢাকায় একটি বইয়ের দোকানের বিক্রয়কর্মী। বৃদ্ধ মায়ের মুখে দুমুঠো ভাত আর যৎসামান্য ওষুধ কেনার অর্থের জন্য তার এই চাকরিতে যোগদান। ভবঘুরে না হতে পারলেও সে এই ভেবে তৃপ্ত যে, বিনা খরচায় রোজদিন নতুন নতুন বই পড়তে পারছে।

প্রিতমের দোকানের নিয়মিত ক্রেতা মহুয়া নামের একটি মেয়ে। ধীরে ধীরে তার সঙ্গে প্রিতমের ভালো সম্পর্ক গড়ে ওঠে। মহুয়া একদিন প্রিতমের কাছে নতুন লেখকের বই চায়। প্রিতমের মাথায় কী একটা খেলে যায়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘প্রযত্ন পান্ডুলিপি’।

সেজান নূরের রচনায় এটি পরিচালনা করেছেন এল আর সোহেল। ফারহান আহমেদ জোভান ও তাসনুভা তিশা প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন। তাছাড়া আরও অভিনয় করেছেন সায়েম সামাদ , রিপা রঞ্চনা প্রমুখ।

নির্মাতা জানান, নাটকটি আজ রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন