বিনোদন

পপ তারকা একসেন্টের সাথে স্টেজে পারফর্ম করলেন সামিরা

মৌসুমটা পপ তারকা একসেন্টেরই বলা চলে। গেলো কয়েক মাস ধরে গান নিয়ে তিনি ঘুরে বেড়াচ্ছেন এদেশ থেকে ওদেশ। সুরের মূর্ছনায় বিমোহিত করছেন ভক্তদের। তুমুল জনপ্রিয় রোমানিয়ান এই গায়ক প্রথমবারের মতো বাংলাদেশ মাতাতে এসেছিলেন।

২৫ এপ্রিল ঢাকার লা মেরিডিয়ানের স্কাই বলরুমে একসেন্টের এই বিশেষ শো’র আয়োজন করা হয়। একসেন্টের গানের এই আয়োজনের নাম রাখা হয়েছিলো নকিয়া প্রেসেন্ট ‘একসেন্ট লাইভ ইন ঢাকা’। আর তার সাথে একই স্টেজে পারফর্ম করেন মডেল অভিনেত্রী সামিরা খান মাহি।

সামিরা বলেন, আমি একসেন্টের বড় একজন ভক্ত । আমি তার সাথে একই স্টেজে পারফর্ম করেছি এবং র‌্যাম্পে হেটেছি। আমার ভাবতে গেলে অবাক লাগে। সত্যি আমি অনেক ভাগ্য মনে করছি।

এর আগে এক ভিডিও বার্তায় গায়ক নিজেই জানিয়েছেন বাংলাদেশে আসার কথা। তার এই শো’টি আয়োজন করেছেন রেনেস্জুভ’র এ কবির আর গুরুপ। এটির কোরিওগ্রাফিতে ছিলেন সৈয়দ রুমা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন