বিনোদন

সিনেবাজের যাত্রা শুরু

চলচ্চিত্রে এই সংকটের মধ্যে যাত্রা শুরু করলো নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির নাম ‘সিনেবাজ’। শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে হয়ে গেল এর উদ্বোধনী অনুষ্ঠান। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এই প্রতিষ্ঠান থেকে মানসম্মত চলচ্চিত্র নির্মাণের প্রত্যয় ব্যক্ত করেছেন সিনেবাজ ফিল্মস’ এর ক্রিয়েটিভ ডিরেক্টর ইফতেখার চৌধুরী। এসময় ইফতেখার চৌধুরী নতুন এই প্রযোজনা প্রতিষ্ঠানের সকলের সাথে মঞ্চে পরিচয় করিয়ে দেন। একে একে মঞ্চে হাজির হন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাম ইসলাম, চেয়ারপার্সন জ্যোৎস্না ইসলাম, অভিনেতা ও কোম্পানির ডিরেক্টর অফ কমিউনিকেশন স্বাধীন খসরু, কনসালটেন্ট রমিম রায়হান, মিউজিক সুপারভাইজার আহমেদ হুমায়ূন।

প্রধান অতিথি ফারুক বলেন, আপনাদের একটা কথা বলবো আপনারা ছবি বানান , আমাকে দরকার হলে আমি সব সময় আপনাদের সঙ্গে থাকবো। সিনেমা কিন্তু শুধু এফডিসির না। পৃথিবীতে যারা অভিনয় করেন তারা সবাই এক মায়ের সন্তান। সিনেমা আলাদা একটা পৃথিবী। কারণ, চলচ্চিত্র হচ্ছে পৃথিবীর অন্যতম শক্তিশালী মাধ্যম। এই প্রতিষ্ঠানের জন্য শুভ কামনা জানাচ্ছি।

ইফতেখার চৌধুরী বলেন, বর্তমানে ভালো মানের সিনেমা কম তৈরি হচ্ছে। যে সিনেমাটা শুধু দেশে না বাইরেও মুক্তি দিতে পারব আমরা সেই ধরনের ছবি দর্শকদের উপহার দিতে চাই। ভালো কিছু কনটেন্ট তৈরি করতে চাই সিনেবাজ থেকে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘পিকনিক’, ‘বিফোর ডন’সহ বেশকিছু নতুন ছবি শুরু করতে যাচ্ছি আমরা।

অনুষ্ঠানে নায়ক ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্র নির্মাতা ওয়াজেদ আলী সুমন, দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়ক ড্যানি সিডাক, বাপ্পি চৌধুরী, গায়িকা মেহরীন, রোশান, চিত্রনায়িকা ববি, জলি, রাহা সহ অনেকেই উপস্থিত ছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন