বিনোদন

দীর্ঘ বিরতির পর রিয়াজকে সঙ্গে নিয়ে নাটকে ফিরলেন ঈশিতা

প্রায় এক বছর বিরতির পর আবারও নাটকে অভিনয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী রোমানা রশীদ ঈশিতা। নাটকের নাম ‘আগুনের নোনা জল’।  হামেদ হাসান নোমানের রচনা ও পরিচালনায় এ নাটকে একজন গৃহবধূর চরিত্রে দেখা যাবে তাকে। নাটকের গল্পে তার স্বামীর চরিত্রে অভিনয় করেছে রিয়াজ। গত ২৮ এপ্রিল থেকে রাজধানীর উত্তরায় এ নাটকের শুটিং শুরু হয়েছে। এ নাটকের মাধ্যমে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন রিয়াজ ও ঈশিতা।

রিয়াজ বলেন, ফায়ার সার্ভিসের একজন অফিসারের চরিত্রে প্রথমবার অভিনয় করছি। এ পেশায় যারা চাকরি করেন কিংবা দায়িত্ব পালন করেন তারা জীবনের ঝুঁকি নিয়ে কীভাবে মানুষের সেবা করেন- এ নাটকের মাধ্যম সেটাই তুলে ধরা হয়েছে। এ ধরনের চরিত্র ফুটিয়ে তুলতে গিয়ে অনেক কষ্টও করতে হয়। তবে নাটকটি দর্শকের কাছে সমাদৃত হবে এবং মানুষকে সচেতন করবে বলে আমার বিশ্বাস।

ঈশিতা বলেন, ভালো গল্প বলেই নাটকটিতে অভিনয় করছি। গতানুগতিক গল্পে অভিনয়ে এখন আর আগ্রহ পাই না। এ নাটকের গল্পটি প্রচলিত নয়। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।

আগামী ৪ মে ইন্টারন্যাশনাল ফায়ার ফাইটার ডে উপলক্ষে নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন