বিনোদন

রবিঠাকুরের চিত্রশিল্পী নাঈম ও বিভা মম

রবিঠাকুরের ‘রবিবার’ নামে ছোট গল্পের বিখ্যাত অভীক চরিত্রে অভিনয় করছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা এফএস নাঈম এবং তার বিপরীতে বিভা চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। আগামী ২৫ বৈশাখ রবিঠাকুরের জন্মদিন উপলক্ষে ‘রবিবার’ ছোটগল্প অবলম্বনে নির্মিত ‘বন্ধু হে আমার’ নামে একটি খণ্ড নাটকে তারা অভিনয় করেছেন। নাটকটি নির্মাণ করেছেন রাকেশ বসু।

রবিবার গল্পে অভীককে মূলত বাবা মায়ের ত্যাজ্যপুত্র এবং একজন জনপ্রিয় চিত্রশিল্পী হিসেবে দেখেছেন পাঠক। এবার নাটকেও একজন চিত্রশিল্পী হিসেবে দেখবেন দর্শক। আর এ চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন নাঈম।

নাঈম বলেন, রবিঠাকুরের লেখা বিখ্যাত রবিবার গল্পের অভীক চরিত্রটি পাঠক চেনেন অনেক আগে থেকেই। এই গল্প নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে এবার অভীককে নাটকে দেখতে পাবেন। আর সে চরিত্রটিতে আমি অভিনয় করছি। চেষ্টা করেছি আমার সেরা অভিনয় দেয়ার জন্য। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

মম বলেন, দারুণ একটি নাটক। দর্শকের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

নির্মাতা জানান নাটকটি ৮ মে (২৫ বৈশাখ) একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন