বিনোদন

নতুন বিজ্ঞাপনে পাপিয়া

এ সময়ের মডেল ও অভিনেত্রী পাপিয়া। বর্তমানে তিনি বিজ্ঞাপন, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ভিডিও ও চলচ্চিত্রে সমান তালে কাজ করে যাচ্ছেন ।

এদিকে সম্প্রতি তিনি একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। আদনান আল রাজীবের নির্দেশনায় একটি টিভি ক্যাবলের বিজ্ঞাপনে মডেল হিসেবে সম্প্রতি কাজ করেছেন। এর নাম আকাশ টিভি ক্যাবল। মিরপুরের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ হচ্ছে।

এ কাজের পাশাপাশি গত মাসে সানবীম আশরাফের কিশোওয়ান নুডুলসের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছি। রমজানে এর প্রচার হবে বলে জানান পাপিয়া।

পাপিয়া বলেন, আদনান আল রাজীবের নির্দেশনায় এবারই প্রথমবার কাজ করলাম। তিনি এককথায় অসাধারণ একজন নির্মাতা। আমি এর আগে আরএফএল ডায়মন্ড জগ, নাইস টাইম বিস্কুট, নিও ডিটার্জেন্ট পাউডার, হাই স্পিড হেয়ার কালার, ওয়ালটন মোবাইল, পুষ্টি আটা ছাড়াও কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছি। আশা করি, নতুন এই বিজ্ঞাপন সহ আমার প্রত্যেক কাজগুলো দর্শকরা পছন্দ করবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন