বিনোদন

শুক্রবারে জোভান-প্রভার ‘মিথ্যা’ নাটক

নাট্য জগতের জনপ্রিয় মুখ অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ২০০৫ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। কাজ করেছেন টেলিভিশন বিজ্ঞাপনেও। অন্যদিকে, হালের উঠতি তারকাদের মধ্যে অন্যতম ফারহান আহমেদ জোভান। বর্তমানে যাকে টিভি নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করানোর জন্য অনেক নির্মাতাদের শিডিউল হাতে অপেক্ষা করতে হয়! সম্প্রতি দুই সময়ের এই দুই তারকা একসঙ্গে জুটি বেঁধেছেন ‘মিথ্যা’ নামের একটি নাটকের জন্য। আশাদুজ্জামান সোহাগের রচনায় ‘মিথ্যা’ শিরোনামের নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন।

নাটকের গল্পে দেখা যাবে, আদনান শিক্ষিত ছেলে কিন্তু বড়লোক ফ্যামিলির নয়। একদিন রিক্সায় উঠতে গিয়ে সেখানে একটা মেয়ের ন্যাশনাল আইডি কার্ড খুঁজে পায় সে। কার্ডটির মালিককে পাওয়া যায় সেই চিন্তায় অস্থির হয়ে যায় সে। এদিকে আদনান অনেক খোঁজাখুজির পরও না পেয়ে অবশেষ ফেজবুকে আইডি কার্ডটা পোস্ট দেবার পর কার্ডের মালিককে খুঁজে পায় সে। কিন্তু আইডিতে আদনানের মুখ ঠিকমত বোঝা যায়না। একটা সময় দেখা হয় ওদের, আলাপ থেকে পরিচয় আর সেখান থেকেই বন্ধুত্ব আর প্রেম।

এদিকে রুপন্তি মানুষ হিসেবে অত্যান্ত সরল আর সাদা মনের মেয়ে। কখনোই বিশেষ কোন চাহিদা নেই তার। অপর দিকে আদনান কিছুটা অন্যরকম। প্রথম দেখাতেই সে রূপন্তির কাছে নিজেকে এমন ভাবে তুলে ধরে যে সে আসলে বিশাল কিছু কিন্তু যে সব কথা সে নিজের সম্পর্কে রূপন্তিকে বলে আসলে সেসবের কিছুই নয় সে। আসল কথা হলো আননানের এটা একটা চরিত্রগত সমস্যা যে সে সবসময় অকারনে প্রচুর মিথ্যা কথা বলে। সে মিথ্যার তার কোন দরকার নেই সেই মিথ্যাও সে অবলীলায় সবসময় বলে যায়।

এভাবেই রূপন্তির কাছে সে সবসময় মিথ্যা কথা বলে নিজেকে জাহির করে যে সে আসলে বিরাট ধনী মানুষ। কোটি টাকা দামের ফ্লাট, বিলাসবহুল গাড়ি, লাখ টাকা মূল্যের চাকরী কি নেই তার! সরল মনের রূপন্তি আদনানের সবকথাই অবলীলায় বিশ্বাস করে যেত। আদনান তাকে বলতো যে সে বড় একটা কোম্পানীতে মার্কেটিং হেড হিসেবে কাজ করে। আসলে সে কিছুই করেনা। এসব মিথ্যার কারনেই তিন বছর আগে আইটি মার্কেট থেকে চাকরী চলে যায় তার। এ মার্কেটে সবাই সবার পরিচিত বলে আর ভালো চাকরী হয়না আদনানের। একটা সময় পরিবারের সম্মততেই ওদের বিয়ে হয়। এভাবেই এগোতে থাকে নাটকটির গল্প।

নির্মাতা জানান, নাটকটি ১০ মে শুক্রবার রাত ৯টায়  এনটিভিতে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন