বিনোদন

ফুলে ফুলে ঢেকে আছেন সুবীর নন্দী

আজ সকাল ৯ঃ৩০ মিনিটে সুবীর নন্দীকে নেওয়া হয় পুরান ঢাকার  ঢাকেশ্বরী মন্দিরে। অসংখ্য ডেইজি ও গাঁদা ফুলে সজ্জিত একটি মঞ্চ। যার চারপাশে রজনীগন্ধা ছড়ানো। তার মধ্যিখানে চুপ করে শুয়ে আছেন দেশের কিংবদন্তি সংগীতশিল্পী সুবীর নন্দী। ফুলে ফুলে ঢেকে আছেন তিনি। তাঁকে ঘিরে আছে রাজ্যের মানুষ!

বুধবার সকাল ৯টার দিকে গ্রীন রোডের বাসা থেকে ঢাকেশ্বরী নিয়ে আসা হয় সুবীর নন্দীকে। সেখানে নেয়ার পর ফুলে ফুলে ঢেকে দেয়া হয় তাঁর পুরো শরীর। এসময় তার পরিবারের সব সদস্যকেই দেখা গেছে। এখানে উপস্থিত ছিলেন তার নিকট আত্মীয় স্বজনসহ অসংখ্য ভক্ত অনুরাগীরাও।

এদিকে সকাল ১১টায় সব শ্রেণির মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য সুবীর নন্দীর মরদেহ রাখা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। বেলা ১২টায় এফডিসি ও ১টা ৩০মিনিটে তাঁর মরদেহ রাখা হবে চ্যানেল আই কার্যালয়ের সামনে।

প্রসঙ্গত, ১৪ এপ্রিল রাতে স্বপরিবারে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে পড়ে। এ সময় তাকে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয়েছে। সিএমএইচে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে  নেওয়া হয়। বাংলাদেশ থেকে সিঙ্গাপুর নেওয়ার দুই দিন পর সুবীর নন্দীর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলেও এরপর অবনতি হতে থাকে। সিঙ্গাপুরে চিকিৎসা চলাকালে পরপর তিনবার হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায়ও একবার হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন। সব মিলিয়ে তাঁর শারীরিক অবস্থা অবনতির দিকে যাচ্ছিল।

উন্নত চিকিৎসার জন্য সাত দিন আগে সিঙ্গাপুর নেওয়া হয় একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীকে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের এমআইসিইউতে চিকিৎসাধীন ছিলেন বরেণ্য এই সংগীতশিল্পী। তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও হার্টের অসুখে ভুগছিলেন।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন