বিনোদন

নতুন বিজ্ঞাপনে নাজিরা মৌ

মডেল-অভিনেত্রী নাজিরা আহমেদ মৌর ব্যস্ততা এখন ঈদের নাটক নিয়েই। তিনি ঈদের জন্য হরেক রকমের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত।

সম্প্রতি প্রাণ-আর এফএল টেবিলের একটি নতুন বিজ্ঞাপনে কাজ করলেন মৌ। এতে তার সঙ্গে রয়েছেন পাপন। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন সুজন সরকার।

নাজিরা মৌ বলেন, সুজন সরকারের নির্দেশনায় এবারই প্রথমবার কাজ করলাম। তিনি এককথায় অসাধারণ একজন নির্মাতা। আমি এর আগে বেসরকারি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান ওয়ারিদ, প্রাণ গুড়া মশলা, মন্জিল টিভি, বেসরকারি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বিজ্ঞাপনে কাজ করেছি। আশা করি, নতুন এই বিজ্ঞাপন সহ আমার প্রত্যেক কাজগুলো দর্শকরা পছন্দ করবেন। আমার প্রথম বিজ্ঞাপন অমিতাভ রেজার নির্দেশনায় রেক্সনা।

এদিকে মৌ আসছে ঈদের জন্য মানস পালের রচনা ও ফরিদুল হাসানের পরিচালনায় ‘নারী বিশেষজ্ঞ নজীবুল্লাহ’ নামের একটি খণ্ড নাটকের শুটিং করছেন বলে জানান। তাছাড়া ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ সাত পর্বের ধারাবাহিক নাটক ‘আব্বা উকিল ডাকবো’তে কাজ করেছেন।নাটকটির গল্প ও চিত্রনাট্য দিয়েছেন বিপ্লব হায়দার ও পরিচালনা করেছেন আনিসুল হক মিলন। এ ছাড়া তার অভিনীত ও সোয়াইবুর রহমান রাসেলের পরিচালনায় ‘নন্দিনী’ নামের একটি ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন