বিনোদন

ঈদ উপলক্ষে চয়নিকার টেলিফিল্মে মাহফুজ-মেহজাবিন

নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীর ঈদ উপলক্ষে নতুন একটি টেলিফিল্মের কাজ শেষ করলেন। টেলিফিল্মের শিরোনাম ‘তোমারই প্রেমে প্রতিদিন’। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। তার বিপরীতে স্ক্রিন শেয়ার করবেন দেশের আরেকজন সু-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আরো অভিনয় করেছেন সোমা এবং ডলি জহুর।

ফারিয়া হোসেনের লেখা টেলিফিল্মটিতে মাহফুজের নাম সজীব, যিনি ‘শর্ট টার্ম মেমোরি’ রোগে ভুগছেন। প্রতিদিন যা ঘটে, তিনি তা লিখে রাখেন। ঘটনাক্রমে তার সঙ্গে পরিচয় হবে মেহজাবিনের। এরপর প্রেম।

টেলিফিল্মটি প্রসঙ্গে নির্মাতা বলেন, আমার পরিচালনায় মাহফুজ আহমেদের সাথে  অনেক নাটক আছে। তাকে আমি এই রোমান্টিক হিরোকে ম্যাজিকম্যান বলে ডাকি। আর মেহজাবিন তো এই সময়ের রোমান্টিক রাজকন্যা। মাহফুজ আগেই পরীক্ষিত আর মেহজাবিন এই সময়ের অন্যতম একজন মেধাবী অভিনেত্রী। তাই দুজনকে জুটি করে কাজটি অসাধারণ হবে ভেবে কাজটি করা। আমার বিশ্বাস দর্শকরা সুন্দর ভাবে গ্রহন করবেন। আর এটি একটি লাভ স্টোরি টেলিফিল্ম।

নির্মাতা জানান, ঈদের বিশেষ টেলিফিল্ম ‘তোমারি প্রেমে প্রতিদিন’ দেখবেন ঈদ আয়োজনের ৩য় দিন দুপুর ২:৩০ মিনিটে চ্যানেল আই’তে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন