বিনোদন

শাকিব ও ববি অভিনীত নোলক ছবির প্রথম গান প্রকাশ

ঈদে মুক্তির অপেক্ষায় শাকিব খান ও ববি হক অভিনীত নোলক সিনেমা। কিছুদিন আগে এ ছবির টিজার প্রকাশ করা হয় ইউটিউবে। সে সময় থেকে প্রসংশায় ভাসছেন শাকিব খান ও ববি। যদিও অনেকে বলছেন, শাকিব খান সুপারস্টার। তিনি যাই করেন না কেন সব কিছুতেই বাজিমাত করেন। নোলকের টিজারের পর এবার প্রকাশ করা হলো এর একটি গান।

যেখানে লাল-সাদা কারুকাজের পাঞ্জাবী, ধবধবে সাদা পাজামা। গলায় রঙিন মাফলার। রঙ ছড়ানো পরিবেশে সহশিল্পীদের সঙ্গে ঢোলে বাড়ি দিচ্ছেন শাকিব খান। বাংলাগানের যুবরাজ আসিফ আকবরের গাওয়া ‘শীতলপাটি’ গানের দৃশ্যে এভাবেই নেচে গেয়ে অভিনয় করেছেন বাংলা সিনেমার এই সুপার স্টার সাথে ছিলেন নায়িকা ববি।

এমন উৎসব আমেজে ‘নোলক’ ছবির এই গানটি ইউটিউবে প্রকাশিত হয়েছে। ‘শীতল পাটি’ শিরোনামের গানটি লিখেছেন ফেরারী ফরহাদ, সুর করেছেন আহমেদ হুমায়ূন। জানাগেছে ‘শীতল পাটি’ গানের দৃশ্যায়ন হয়েছে হায়দ্রাবাদ ও তামিলনাড়ুর বিভিন্ন লোকেশন ও দুর্গম পাহাড়ে।

নোলক ছবিতে শাকিব খান ও ববি ছাড়া  আরো অভিনয় করছেন মৌসুমী, ওমরসানী, শহীদুল আলম সাচ্চু, অনুভত মাহাবুব প্রমুখ।

লিংক-

https://www.youtube.com/watch?v=7mALvBC9cws


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন