বিনোদন

প্রথমবার নাটকে জান্নাতুল মাওয়া

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ প্রতিযোগিতায় ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার জান্নাতুল মাওয়া, যে কিনা জিতেছিলেন ‘মিস ফটোজেনিক’ খেতাব। মিস ওয়ার্ল্ডের সেরা পাঁচে আসার পর তার কাছে এসেছে বিভিন্ন ধরনের কাজের অফার। এরই মেধ্য তিনি দেশের জনপ্রিয় মানি ট্রান্সফার সার্ভিস বিকাশের মডেল হয়েছেন । বিকাশের একটি স্টিল ফটোশ্যুটে অংশ নিয়ে বেশ প্রশংসিত হয়েছেন মাওয়া।

সম্প্রতি তিনি আবির ফেরদৌসের চিত্রনাট্য ও ইমতিয়াজ তানজিমের মূলভাবনা ও পরিচালনায় ‘দাবাং পুলিশ’ একটি নাটকে অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন আ.খ.ম হাসান।

জান্নাতুল মাওয়া বলেন, চরিত্রটি আমার খুব ভালো লেগেছে। এই প্রথম নাটকে অভিনয় করলাম, ভাবতেই ভীষণ খুশী লাগছে। তাছাড়া আমি খুব এক্সাইটেড। নির্মাতার গল্পের আইডিয়া আমার ভালো লেগেছে। আশা করছি, আমার ক্যারিয়ারের এই নতুন সংযোজোন ভিন্নমাত্রা যোগ করবে।

মাওয়া আরো বলেন, এরই মধ্যে বিভিন্ন প্রোগ্রাম এবং দু’চারটি শর্ট ফিল্মে কাজের জন্য প্রস্তাব এসেছে। তবে, আমি নিজেকে স্রোতে ভাসাতে চাই না।

তিনি বলেন, আমার অভিজ্ঞতা খুব কম হলেও এ স্বল্প-দিনে আমি যতটুকু বুঝতে শিখেছি, মিডিয়াতে ভালো-মন্দ দুটি দিকই আছে। মন্দ লোকের সংখ্যা কম হলেও তাদের প্রভাবটা অনেক ক্ষেত্রে বেশি। তবে আমি নিজেকে বিলিয়ে দিয়ে মিডিয়াতে প্রতিষ্ঠিত হতে চাই না।

নাটকটির গল্পটি সর্ম্পকে নির্মাতা জানান, ডলার মাহমুদ যে কিনা একজন পুলিশ অফিসার। গল্পটি তাকে  নিয়ে তার জার্নি কে নিয়ে । গল্পে আমরা পুলিশের  একটা ফ্যান্টাস্টিক জার্নি দেখতে পায় । যে জার্নিটা হচ্ছে টোটালি অকওয়ার্ড। দেখা যায় সে বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকে এবং ঘুষ খায়। এর বিভিন্ন মোমেন্টের মাধ্যমে এগিয়ে যায় ঐ মুহুর্তে তার সাথে পরিচয় হয় রিয়ার। এভাবে এগিয়ে গল্পের মোড় নিবে তারপর তার ছদ্মবেশি একটি পরিচয় পাওয়া যাবে। এরকমই গল্পে নাটকটি নির্মান করা হয়েছে।

নির্মাতা জানান,  নাটকটি শিঘ্রই সান বাংলা টিভি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন