বিনোদন

জোভানের ‘বৃশ্চিক’

নির্ঝর, রায়ান, সামিয়া ও নীড় চারজন খুব ভালো বন্ধু। তারা সবাই বেশ স্মার্ট ও উচ্চবিত্ত পরিবারের সন্তান। এদের মধ্যে সামিয়া একটু বেশি স্মার্ট ও ফ্লার্টি টাইপ। একটা লেটনাইট পার্টিতে গিয়ে ছোট্ট সমস্যাকে কেন্দ্র করে সামিয়ার সঙ্গে পরিচয় হয় অয়নের। চেহারা, কথাবার্তা, হালকা বাদামি চোখ, ব্যক্তিত্ব সবকিছুর মাঝে একটা অন্যরকম ব্যাপার আছে অয়নের। যে কোনো মেয়েকে আকর্ষণ করার ক্ষমতা রাখে।

অয়নের জাদুকরি নেশায় আনমনে সামিয়া যে ডুবে যাচ্ছে তা কেউই তাকে বুঝাতে পারে না। কিন্তু এক দিন হুট করে টনক নড়ে সামিয়ার। সেদিন ডিনারের পর অয়নের সঙ্গে ঘুরতে বের হয় সামিয়া, তখন অয়নের কিছু আশ্চর্যজনক আচরণে ভয়ে থিতু হয়ে যায় সে। তার চোখে শরীরের কোনো নেশা নেই। অন্য আরেক আদিম নেশায় বুঁদ হয়ে আছে অয়ন।

আগেও খেয়াল করেছে সামিয়া, অয়ন তার হাতের বৃশ্চিকের ট্যাটুটার দিকে মোহগ্রস্তের মতো তাকিয়ে থাকে। ট্যাটুর প্রতি রহস্যজনক আচরণ দেখে ঘাবড়ে যায় সামিয়া। কোনো মতে পালিয়ে ছাদের এক কোণায় গিয়ে গা-ঢাকা দিয়ে সঙ্গে সঙ্গে ফোন দেয় নীড়, নির্ঝরদের। অয়ন উন্মাদের মতো খুঁজতে থাকে তাকে। অয়নের আগ্রাসের হাত থেকে উদ্ধার করে। তারপর উঠে আসে অয়নের জীবনে ঘটা করুন কাহিনী। এমনই এগিয়ে যাওয়া  থ্রিলারধর্মী গল্পে নির্মিত হয়েছে নাটক ‘বৃশ্চিক’।

নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন  রিফাত আদনান পাপন। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ফারহান আহমেদ জোভান তার বিপরীতে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন সম্রাট। নাটকে আরো রয়েছেন কানিজ লিয়া, শাহেদ, নোলক, ইয়ামীন প্রমুখ।

লাভ বার্ড প্রোডাকশনের ব্যানারে নাটকটিতে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে মুনতাসীর তুষারের কথা, সুর ও সংগীতে ইরা ও সালমানের কণ্ঠে, ভারতীয় বাদ্যশিল্পী আরশাদ খান সহায়তায় ‘কে আমায় শুধু ডাকে’ শিরোনামের একটি গান।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদে বেসরকারি একটি চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন