বিনোদন

শাওন-শেহতাজের ঈদের নাটক ‘টেডি মোস্তফা’

এবার এই সময়ের দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী শেহতাজের সঙ্গে একই নাটকে অভিনয় করেছেন শাওন। তারেক রহমানের রচনা ও নির্দেশনায় ‘টেডি মোস্তফা’ নাটকে অভিনয় করেছেন তিনি।নাটকে নামভূমিকায় অভিনয় করেছেন শাওন। আর তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন শেহতাজ। রাজধানীর সূত্রাপুরে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে গতকাল। নাটকটিতে আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও সোহেল খান।

শেহতাজ বলেন, তারেক ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। গল্পটা খুব সুন্দর। প্রচ- গরমে আমরা চেষ্টা করেছি কাজটি ভালোভাবে করতে। সত্যি বলতে কী, শিল্পী হিসেবে দায়বদ্ধতার জায়গা থেকে সবসময়ই আমি আমার চরিত্রে সম্পূর্ণ মনোযোগ থেকেই কাজ করার চেষ্টা করি। শাওন ভাই অভিনয়ে এখন খুব ভালো করছেন। এই নাটকেও আমরা ভালো করার চেষ্টা করেছি। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।

সায়েদ জামান শাওন বলেন, তারেক ভাই নির্মাতা হিসেবে বেশ প্রমিজিং একজন নির্মাতা। নির্মাতা হিসেবে তিনি আমাদের কাছ থেকে কী চান তা বেশ ভালোভাবে বুঝিয়ে দিয়েই তিনি তা আদায় করে নেওয়ার চেষ্টা করেছেন। তিনি জানেন তিনি কী করছেন, এটা খুব গুরুত্বপূর্ণ বিষয়। আর শেহতাজ অভিনয়ে আগের চেয়ে অনেক বেশি ম্যাচিউরড হয়েছে। এটা আমার কাছে ভালো লেগেছে। তাই এই নাটকে আমাদের দুজনের রসায়নটা দর্শক দারুণ উপভোগ করবেন বলেই আমি মনে করি।

এর আগে রাকেশ বসুর নির্দেশনায় শাওন ও শেহতাজ একটি নাটকের কাজ শেষ করেছেন নেপালে। আসছে ঈদে আরটিভিতে প্রচারের লক্ষ্যে ‘টেডি মোস্তফা’ নাটকটি নির্মিত হয়েছে বলে জানান নির্মাতা তারেক রহমান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন