বিনোদন

ইভানের গানে ফারহান-ইভানা

ছোটবেলা থেকেই নৃত্যশিল্পী হওয়ার স্বপ্ন এঁকেছিলেন পারসা ইভানা। ২০১৩ সালে ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে স্বপ্নের পথে অনেকটা এগিয়ে গেলেও ঘটনাক্রমে বাঁকবদল ঘটে তার ক্যারিয়ারে; নৃত্যে থিতু না হয়ে নাম লেখান টিভি নাটকে। এখন নিয়মিতই কাজ করে যাচ্ছেন নাটক,টেলিফিল্মে। অন্যদিকে আরজে থেকে অভিনয়ে নাম লেখান মুশফিক আর ফারহান। এখন পুরোদমেই ব্যস্ত রয়েছেন এই দুজন অভিনয়শিল্পী। সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে জুটি বেঁধেছেন তারা।

গেলো কিছুদিন আগে রাজধানীর উত্তরায় সম্পন্ন হয় নতুন এই মিউজিক ভিডিওটির। ‘এখন তুমি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি এবং সুর ও সংগীতায়োজন করেছেন আহাম্মেদ হুমায়ূন। গানটিতে কন্ঠ দিয়েছেন নান্সির সঙ্গে দ্বৈত কন্ঠে গাওয়া ‘গ্রহণ’ গানের শিল্পী ইভান শেখ। গানের কথার সঙ্গে মিল রেখে একটি সুন্দর গল্পে এর ভিডিও নির্মাণ করেছেন রাফসান সানি। এই মিউজিক ভিডিওতে জুটি বেঁধেছেন ইভানা ও ফারহান।

পারসা ইভানা বলেন, গানটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আর যে গল্পে কাজটি করেছি সেটি খুবই চমৎকার। এখানে আমাকে রোমান্টিকতার পাশাপাশি একইসাথে নায়িকা ও ভিলেন চরিত্রে দেখা যাবে। একটু অন্যরকম চরিত্রে কাজটি করতে পেরে ভাল লেগেছে।

মুশফিক আর ফারহান বলেন, ইভানার সাথে আমার রসায়নটা বেশ দারুণ। খুব সুন্দর একটি গানে কাজটি করেছি। এখানে কিছু টুইস্ট আছে যা দর্শকরা দেখলে বলতে পারবেন। খুবই অসাধারণ একটি কাজ হয়েছে।

গানের কন্ঠশিল্পী ইভান শেখ বলেন, গানটি একটু স্যাড ঘরানার। তবে এখানে রোমান্টিকতার আদলে একটু অন্যরকম স্বাদ নিয়ে গানটি তৈরি করেছি। গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। এই গান ও ভিডিওর সঙ্গে জড়িত সবাই নিজেদের জায়গা থেকে সেরাটা দিয়ে কাজ করেছেন। আশা করছি সবার ভাল লাগবে।

আসছে ঈদ উপলক্ষে ‘ই সিরিজ’র ব্যানারে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন