বিনোদন

তারকাদের মাকে নিয়ে ভালোবাসা

01আজ ১২ মে বিশ্ব মা দিবস। শত কর্মব্যস্ততার মাঝেও মাকে ঘিরে তারকাদের ভাবনার শেষ নেই। শোবিজ তারকাদের মা তাদের সন্তানদের কাছে কোনো উপহার চান না। তারপরও আজকের দিনটি বিশেষ বলে কথা। তারকারা তাহলে বিশেষ দিনটিতে কিছু কি করছেন মায়ের জন্য? এই দিনটিকে ঘিরে বাংলাদেশের শোবিজ তারকাদের মাকে নিয়ে আজকের এ বিশেষ দিনে তাদের ভাবনা । বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মাকে নিয়ে ভালোবাসার কথা জানাচ্ছেন তারকারা-

চঞ্চল চৌধুরী:
মা দিবস কী? আমার মা সেটা জানেই না। জানার কোনও দরকারও নেই। কারণ আমাদের আট ভাই বোনকে জন্ম দিয়ে মানুষ করতে করতেই তো তাঁর জীবন পার হয়ে গেল। তারপর নাতিপুতি আরও কত কিছু! আর আমার কাছে মা দিবস তো প্রতিদিন। প্রতিদিন প্রতিক্ষণ আমি মাকে ডাকি। মায়ের মুখের হাসিটাই আমার সবচেয়ে বড় সম্পদ। সকল মায়ের প্রতি আমার শ্রদ্ধা। মা আমাদের সবাইকে এই পৃথিবীর আলো দেখিয়েছেন।

ইমরান:
তোমার জন্যই আজ আমি এই অবস্থানে!
বিশ্ব মা দিবসে সকল মায়ের প্রতি রইলো নিঃস্বার্থ ভালবাসা ও শ্রদ্ধা।

টয়া:
মা তুমি মহৎ একজন। তোমার দুই মেয়েকে তুমি অন্যরকমভাবে গড়ে তুলেছ। আমরা তোমাকে ভালোবাসি।

শবনম বুবলী:
আমার অক্সিজেন, আমার পৃথিবী এবং আমার সবকিছুই হলো মা।

মৌসুমী হামিদ:
আমার বিশ্বসেরা মা।

বিউটি:
মা তোমার মতো এখন তো আর কেউ আমায় ভালোবাসে না! মা তোমার মতো এখন তো আর কেউ আমায় আদর করে না! পৃথিবীর সব মায়ের প্রতি বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা!
ভালো থাকুক পৃথিবীর সকল মা।

ঐশী:
মা মানুষটি প্রত্যেকটি মানুষের কাছে সবচেয়ে ভালোবাসার, তেমনিভাবে আমার কাছেও। কিন্তু আমি জানি, আমার মা হলেন সবার থেকে আলাদা ‘মা’। এমন মা আর কারও নেই। আম্মু, তোমাকে ভালোবাসার দিন তো প্রতিদিন। কিন্তু বলাটা কেন জানি হয় না।
আজকের মা দিবস হলো তোমার প্রতি ভালোবাসাটাকে একটু সাহস করে কিছু শব্দে তোমাকে বলা। এই আর কী!
তুমি তো আমার কাছে কোনও শব্দে প্রকাশ্য ব্যক্তি নও। তুমি হলে অদৃশ্য এক অদ্ভুত শক্তি, যে কিনা যে কোনও কঠিন সময়কে সহজ ও আনন্দের করে। আর আনন্দের সময়কে করে তোলে শ্রেষ্ঠ। মন যখন অনেক ভারি হয়ে যায়, তখন তোমাকে একটু জড়িয়ে ধরলেই হয়। কারণ আমার মনের ভারগুলো তো তখন তুমিই নিয়ে যাও।
নিঃস্বার্থ ভাবে নিজের জীবনটা বিলিয়ে দিয়েছ আমার মাঝে। আমার যা কিছু সব কিছুই তোমার, আর আব্বুরও।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন