বিনোদন

‘আমি তোর পাগল ছেলে মা’

মায়ের প্রতি শ্রদ্ধা ভালোবাসা জানিয়ে প্রতি বছরের মে মাসের দ্বিতীয় রোববার বিশ্ব মা দিবস হিসেবে পালন করা হয়। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এই দিবসটি গুরুত্বপূর্ণ ভাবে পালন করে। মায়ের প্রতি শ্রদ্ধা ভালোবাসা জানিয়ে শোবিজ অঙ্গনের অনেকেই নতুন নতুন কাজ উপহার দেন। যেগুলোর পরতে পরতে ছড়িয়ে থাকে মা এবং মায়ের ভালোবাসা।

মা দিবসকে উপলক্ষ করেই একটি গান করেছেন শিল্পী এম আর খান সুজন। গানের নামআমি তোর পাগল ছেলে মা এটি লিখেছেন শিল্পী নিজেই। আলিম হায়দারের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ওয়াহেদ শাহীন।

গানটির ভিডিও নির্মাণ করেছেন মাহফুজ ইসলাম। ভিডিওতে মডেল হয়েছেন নওমি স্বপ্ন। দেশের অন্যতম অডিওভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউবে গানটি উন্মুক্ত করা হয়েছে।

শিল্পী এম আর খান সুজন বলেন, আমাদের প্রত্যেকের জীবনে সবচেয়ে আপন ভালোবাসার মানুষ মা। মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়েই গানটি করেছি। আমার মা এবং পৃথিবীর সব মাকে আমার এই গান উৎসর্গ করলাম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন