বিনোদন

ঈদে আসছে হেভিওয়েট মিজান

নাটকে একসঙ্গে দীর্ঘদিন পর অভিনয় করলেন দেশের জনপ্রিয় দুই অভিনেতা জাহিদ হাসান ও চঞ্চল চৌধুরী। নাটকের নাম ‘হেভিওয়েট মিজান’। বৃন্দাবন দাসের রচনায় সাত পর্বের এই ধারাবাহিকটি নির্মাণ করেছেন সাগর জাহান। নাটকটিতে আরো অভিনয় করেছেন- শাহনাজ খুশি,আহসান হাবিব নাসিম,সাজু খাদেম,আরফান আহমেদ,তানজিকা আমিন,নাবিলা ইসলাম,মাসুদ হারুন, আর এ রাহুল,রেজা জামানসহ আরো অনেকে।

সাগর জাহান বলেন, কিছুদিন হয় নাটকের শুটিং শেষ করলাম। এর আগে, জাহিদ হাসান ও চঞ্চলকে নিয়ে পৃথক বেশ কিছু নাটক নির্মাণ করেছি। এবার ঈদের জন্য বড় আয়োজন নিয়ে কাজটি করলাম। ঈদে দর্শকরা নতুন কিছু দেখতে চায়। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।

জাহিদ হাসান বলেন, নাটকের নাম শুনেই বোঝা যায়, এটি অন্যরকম একটি গল্প। দর্শকরা পুরো নাটকজুড়ে বেশ আনন্দ পাবে। তাছাড়া নির্মাতা সাগর জাহানের কাজ মানেই একটু অন্যরকম। এটি ঈদের সেরা নাটকগুলোর একটি হবে বলেও আমি মনে করি।

নাটকটি ঈদে আরটিভি চ্যানেলে প্রচার করা হবে বলে জানা গেছে নির্মাতা সূত্রে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন