বিনোদন

নবাগত নায়িকা আরোহীকে নিয়ে আরজুর ‘আগুনে পোড়া কান্না’

ঢাকাই সিনেমার চিত্রনায়ক কায়েস আরজু। চলতি বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছিল তার ‌‌‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি। ছবিতে তার নায়িকা ছিলেন পরীমনি। সেই ছবি হলে চলে টানা দুই সপ্তাহ। প্রশংসিত হয় আরজু-পরী জুটির রোমান্স। এবার নবাগত নায়িকা আরোহীকে নিয়ে কায়েস আরজু নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম ‘আগুনে পোড়া কান্না’। এ বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা মেহেদী হাসান ঈশা।

তিনি বলেন, নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি কিছুদিনের মধ্যে নাম ‘আগুনে পোড়া কান্না’। ছবিটিতে ভালোবাসার পাশাপাশি বিরহের কাহিনী দর্শকরা দেখতে পাবেন। ছবির কাহিনী লিখেছেন পিজি মোস্তফা। কায়েস আরজু ও আরোহী ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন।

কায়েস আরজু বলেন, নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলাম। এ ছবির গল্পটি আমার অনেক ভালো লেগেছে। ছবিতে আমার চরিত্রের নাম থাকছে ফয়সাল। আশা করছি একটি ভালো কাজ নিয়ে হাজির হতে পারব। এ ছবির নির্মাতার সঙ্গে এর আগে একটি টেলিছবিতে কাজ করেছিলাম। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব ভালো। গাজীপুরে এ ছবির শুটিং শুরু হবে। আমি আমার এই নতুন কাজটি নিয়ে অনেক আশাবাদী।

আরোহী বলেন, এরইমধ্যে এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটি আমার প্রথম ছবি হতে যাচ্ছে। এ ছবিতে আমার চরিত্রের নামও থাকছে আরোহী। ভালোভাবে কাজটি করতে চাই।

এন আর মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, ড্যানিরাজসহ অনেকে।

প্রসঙ্গত, ২০০৭ সালে সদ্য প্রয়াত নির্মাতা হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ ছবি দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন কায়েস আরজু। এরপর ‘বাজাও বিয়ের বাজনা’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘মন তোর জন্য পাগল’, ‘সেই তুমি’, ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অভিনয় করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন