বিনোদন

প্রথমবার লিয়ানা লিয়া

নজরকাড়া গ্ল্যামার নিয়ে অল্প সময়েই মিডিয়াতে শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন এ সময়ের ব্যস্ত মডেল ও অভিনেত্রী লিয়ানা লিয়া। খুব ছোট থেকেই স্বপ্ন দেখতেন দেশের নাম করা মডেল হবেন। সেই পথেই হাঁটছেন তিনি। লিয়ানার মিড়িয়ায় অভিষেক ঘটে ফ্যাশন হাউজের ফটোশুটের মাধ্যমে।

তিনি ইতিমধ্যে মডেল হয়েছে ডিবাস, রং বাংলাদেশ, আলভিরাস, দেশাল, বরণসহ দেশের নামি দামি ব্রান্ডের। বাংলালিংক, ‘প্রাণ চানাচুর’, ‘ভিশন ইলেক্ট্রনিকস’, ‘নাটি বিস্কুট’, ‘প্রাণ চাটনি’, ‘জিরা পানি’ ইত্যাদির পণ্যের বিজ্ঞাপন করে আলোচনায় এসেছেন।

বর্তমান গানের ধারা কিছুটা পাল্টেছে। এখন শুধু অডিও নয়, গানের সঙ্গে ভিডিওটাও অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে। তাই বিভিন্ন প্রজন্মের শিল্পীরাই তাদের গানের মিউজিক ভিডিও করছেন। এই সময়কার মিউজিক ভিডিওগুলোতে প্রায়শই একটি মুখ দেখা যায়। তিনি লিয়ানা লিয়া। তবে প্রথমবার ঈদের একটি নাটকে অভিনয় করলেন তিনি। তার বিপরীতে প্রথমবার অভিনয় করলে ইরফান সাজ্জাদ। আর এ নাটকটির নাম “লাভ স্টোরি ”। রাজীব আহমেদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন প্রীতি দত্ত।

নাটকের গল্পে দেখা যাবে, উচ্চবিত্ত পরিবারের সন্তান ফিরোজের সাথে নিতুর পরিচয় বন্ধুদের আড্ডায় । খুব দ্রুত ঘনিষ্টতা বাড়ে। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে নিতুকে নানা ভাবে সাহায্য করতে থাকে ফিরোজ। একদিন ফিরোজ নিতুকে বিয়ের প্রস্তাব দেয়। নিতুর মতো মেয়েদের কেউ কখনো বিয়ে প্রস্তাব দেয় না। এতে কিছুটা ঘাবড়ে যায় নিতু। নিজেকে দূরে রাখার চেষ্টা করে ফিরোজের কাছ থেকে। বন্ধুদের মাধ্যমে ফিরোজ জানতে পারে নিতু নানা ভাবে বড় লোকের ছেলেদের কাছ থেকে টাকা পয়সা নিয়ে নিজে চলে এবং পরিবার চালায়। ভেঙে পড়ে ফিরোজ। হয়ে পড়ে কিছুটা মাদকাসক্তও। ছেলের অবস্থা বুঝতে পেরে ফিরোজের পরিবার নিতুদের বাসায় উপস্থিত হয়। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

লিয়া বলেন, এ নাটকের গল্প বেশ মজার। তাই রাজি হয়েছি। আর প্রথমবারের মতো নাটকে অভিনয় করেছি এ নিয়ে অনেক এক্সাইটেড আমি।

তিনি আরো বলেন, ইরফান ভাইয়ের  সঙ্গে প্রথমবার কাজ করে দারুণ লেগেছ। তিনি অভিনেতা হিসেবে যেমন দুর্দান্ত তেমনি মানুষ হিসেবেও অসাধারণ। আশা করি আমাদের নতুন জুটির এই কাজটি ভালো লাগবে সবার।

নির্মাতা জানান, এস. এস. মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে নাটকটি ঈদুল ফিতরে প্রকাশ পাবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন