বিনোদন

জাহিদ হাসানের ঈদ ধারাবাহিক “সৌদি গোলাপ”

সম্প্রতি পুবাইলে ঈদের ৭ পর্বের বিশেষ নাটক “সৌদি গোলাপ”র শূটিং শুরু হয়ছে। নাটকটি রচনা করছেনে বৃন্দাবন দাস। পরিচালনা করেছেন সাগর জাহান । নাটকে গোলাপের চরিত্রে রূপদান করছেনে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাটকটিতে আরও অভিনয় করছেনে তিশা,সাজু খাদেম, প্রাণ রায়, আরফান আহমেদ, শাহানাজ খুশি, প্রমুখ।

গোলাপ হোসেন-কৈশোর উত্তীর্ণ যৌবনে প্রবেশের সময়ই তার বাবার অকাল মৃত্যু ঘটে। মা এবং ছোট দুটি ভাই বোনের কথা ভেবে কর্মক্ষেত্রে প্রবেশ করে গোলাপ। এলাকার এক সৌদি প্রবাসীর পরামর্শে কয়েকমাস গাড়ী চালানোর ট্রেনিং নিয়ে, পিতার সামান্য জমি বিক্রি করে সৌদি আরবে পাড়ী জমায় গোলাপ। এলাকায় গোলাপ নামে একাধিক ব্যক্তি থাকায় এক সময় তার নামের আগে তাই সৌদি শব্দটি যুক্ত হয়ে যায়।

‘সৌদি গোলাপ’ নাটকরে পরচিালক সাগর জাহান বলনে, নাটকরে গল্পটি ভিন্নধর্মী ও চমকপ্রদ। তাই নির্মানে আগ্রহী হয়েছি।ঈদে এনটভিি স্যাটলোইট চ্যানলেে র্দশক ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটকটি দেখতে পারবেন। আশা করি নাটকটি দর্শকদের ভাল লাগবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন