বিনোদন

প্রস্তুত হচ্ছে ‘আব্বাস’,শিগগির যাচ্ছে সেন্সরে

পুরোপুরি শেষ হয়েছে চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী সোহানা সাবা অভিনীত এবং সাঈফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিটির শুটিং। গেলো ১৩ মে নারয়নগঞ্জের সোনারগাঁর পানামা সিটিতে গানের শুটিংয়ের মাধ্যমে আব্বাসের পুরোপুরি কাজ শেষ হলো বলে জানান চিত্রনায়ক নিরব। ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। ছবিতে নায়ক নিরবের নায়িকা হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবাকে। সোহানা সাবাকে দেখা যাবে ‘চুটকি’ চরিত্রে। এর আগে তারা নাটকে জুটি হলেও চলচ্চিত্রে প্রথমবার দুজন একসঙ্গে অভিনয় করেছেন।

নিরব বললেন, থ্রিলার, রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘আব্বাস’। অনেক চমৎকার গল্পে বিনোদনে ভরপুর একটি ছবি হতে যাচ্ছে ‘আব্বাস’। মধ্যবিত্ত জীবনের টানাপড়েন, প্রেম, রাজনীতি, সমাজের অবক্ষয়ের চিত্র ফুটে উঠবে এখানে। এই ছবিতে একজন ভয়ংকর মাস্তানের চরিত্রে অভিনয় করছি। আমার গুরু রহমান ভাই চরিত্রে আছেন জয়রাজ ভাই। তিনি এলাকার ডন। তার হাত ধরে ঢাকা শহরে আমার জায়গা হয়। তিনি আমাকে কোলেপিঠে করে মানুষ করেন। তার ক্ষমতার ছায়াতেই এলাকার ত্রাস হয়ে উঠি আমি।

তিনি আরো বলেন , এরই মধ্যে আমরা ছবির ডাবিং শেষ করেছি। সম্পাদনার পর ছবির কিছু রঙচঙ (কালার কারেকশান) বাকি থাকে। এবার সেগুলো করা হচ্ছে।

লাইভ টেকনোলজিস প্রযোজিত আব্বাস ছবিতে আরো অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

নির্মাতা চন্দন বলেন, একেবারে মৌলিক গল্পে ‘আব্বাস’ বানিয়েছি। একটা মৌলিক গল্প নিয়ে কাজ করতে গেলে নানা প্রতিবন্ধকতায় পড়তে হয়। সেগুলো ওভারকাম করতে গেলে সময়ের প্রয়োজন হয়।

তিনি বলেন, সময় নিয়ে একেবারে ধীরে ধীরে মনের মত করে ‘আব্বাস’ একেবারে ‘র’ জিনিস ফুটিয়ে তুলেছি। ফাইনালি পুরো কাজ শেষ করলাম। শিগগির আব্বাস সেন্সরে জমা দেব। এরপরেই মুক্তির তারিখ জানাবো।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন