বিনোদন

রং মিস্ত্রিরির ‘রং’

রতন রং মিস্ত্রির কাজ করত। কাজ করতে গিয়ে মাস দেড়েক আগে দুইতলা থেকে পরে যায়। এতে সে কোমরে প্রচন্ড আঘাত পায় এবং কোনো কাজ করতে পারে না। ডাক্তার দেখাতে আর ওষুধ কিনতে জমানো যা ছিল তা শেষ হয়ে যায় কিছুদিনের মধ্যেই। বাসা ভাড়া দেয়া, সংসার খরচ চালানোর চিন্তা ছাড়াও স্বামীর চিকিৎসার কথা ভেবে অস্থির হয়ে পড়ে তার স্ত্রী।

অবশেষে অন্যদের বাসায় বুয়ার কাজ নেয়। বীণা কাজে বের হলে রতনের ভালো লাগে না। কারণ শহরের মানুষগুলো বুয়ার সঙ্গে কেমন ব্যবহার করে তা সে জানে। বউকে তার সন্দেহ হয়। তার এই অক্ষ্মতার সুযোগ নিয়ে বউ কারো সঙ্গে অন্যরকম সম্পর্কে জড়িয়ে পড়তে পারে। সে বউকে কাজ ছেড়ে দিতে বলে। সে কাজের খোঁজে বের হয়। কিন্তু তাকে কাজ দেবে কে? এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হচ্ছে নাটক ‘রং’।

নাটকটি নির্মাণ করলেন ফেরারি অমিত এবং নাটকটির পান্ডুলিপি তৈরি করেছেন কুমার অরবিন্দ। নাটকে অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর, শতাব্দী ওয়াদুদ, শেলী আহসান, এ কে আজাদ সেতু।

নাটকটি ঈদের যে কোন একটি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন