বিনোদন

সত্যজিৎ রায়ের ফেলুদা হয়ে আসছেন আহমেদ রুবেল

নিঃসন্দেহে একজন অন্যতম শক্তিশালী অভিনেতা আহমেদ রুবেল। তার যে ন্যাচারাল অভিনয় এবং বলিষ্ঠ কন্ঠের প্রশংসা করবেনা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। আর এই আহমেদ রুবেলই ফিরছেন বিখ্যাত সত্যজিৎ রায়ের কালজয়ী চরিত্র ফেলুদা হয়ে।

সত্যজিৎ রায়ের ফেলুদাকে নিয়ে লেখা “নয়ন রহস্য” নিয়ে ওয়েব সিরিজ বানাচ্ছেন চিত্র পরিচালক তৌকির আহমেদ। তৌকির আহমেদের পরিচালনা এবং আহমেদ রুবেলের শক্তিশালী অভিনয় ফেলুদাকে কতোটা ফুটিয়ে তুলতে পারে সেটাই দেখার বিষয়। ৩ পর্বের ওয়েব সিরিজটির দৈর্ঘ্য ৮০ মিনিট। এবং ওয়েব সিরিজটি প্রচারিত হবে দেশের স্ট্রিমিং অ্যাপ “বায়োস্কোপ” এ।

ফেলুদা চরিত্রে অভিনয় নিয়ে আহমেদ রুবেল বেশ উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন যে ফেলুদাকে নিজের মধ্যে উপস্থাপনের জন্য তিনি ফেলুদাকে নিয়ে পূর্বের সবগুলো ছবি দেখেছেন।

এর আগে ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন- সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, আবীর চ্যাটার্জি এবং পরমব্রত চ্যাটার্জি। তারা সবাই ই কলকাতার পরিচিত মুখ। তাই একেবারে সম্পূর্ণ বাংলাদেশী একজন কিভাবে ফেলুদাকে ফুটিয়ে তোলেন সেইটাই দেখার বিষয়।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন