বিনোদন

এস এস মিউজিক ক্লাবে কাজী শুভর ‘বইছে পবিত্রতা’

বিনোদন প্রতিবেদকঃ পবিত্র রমজান মাস উপলক্ষে থেকে সম্প্রতি প্রকাশিত পেলো কণ্ঠশিল্পী কাজী শুভর ইসলামিক গান ‘বইছে পবিত্রতা’।

‘এসেছে রহমতেরই মাস, রোজা রাখো হে মুমিন/এসেছে মাগফিরাতেরই মাস, রোজা রাখো হে মুমিন/এসেছে এসেছে নাজাতেরই মাস রোজা রাখো হে মুমিন’-এমন কথার গানটি লিখেছেন ফাজবীর তাজ। এর সুর করেছেন কাজী শুভ ও কে এম মনির। সঙ্গীতায়োজন রাফির।

গানটির ভিডিওতে দেখে গেছে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী বিপাশা কবিরকে। তার সঙ্গে ছিলেন রাসেল। এছাড়া রয়েছে গায়ক কাজী শুভর উপস্থিতি। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ।

গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, রমজান মাসের জন্য আমরা একটি বছর অপেক্ষা করি। এই মাসের ভেতর আল্লাহ তায়ালা অশেষ রহমত রেখেছেন। তা-ই গানে গানে তুলে ধরা হয়েছে।

বিপাশা কবির বলেন, ইসলামিক একটি গানটিতে কাজ করে মনে প্রশান্তি পেলাম। গানের কথাগুলো অসাধারণ। সবার ভালো লাগবে।

গীতিকার ফাজবীর তাজ বলেন, রমজান মাস উপলক্ষে গানটি লিখেছি। চেষ্টা করেছি রমজানের পবিত্রতাকে গানটির মাধ্যমে প্রকাশ করতে। আশা করি গানটি সবার মনকে স্পর্শ করবে।

গত শুক্রবার উত্তরায় এ গানের চিত্রায়ন সম্পন্ন হয়েছে। এদিকে নির্মাতা ওসমান মিরাজ বলেন, কাজটি গুছিয়ে করার চেষ্টা করেছি। আর বিপাশা কবির ও রাসেল বেশ ভালো কাজ করেছেন।

গানের লিংক: https://youtu.be/IjsOikvQc2M


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন