বিনোদন

আজ তাদের “সংসার”

মতি ও মোহন দুই ভাই। ছোট বেলায় এক দুর্ঘবাটনায় বাবা-মা মারা যাওয়ার পর থেকে ছোট খালা আমেনার কাছেই বড় হয়ে ওঠা তাদের। মতি আর মোহন কখনোই চায় না তাদের কারনে তার খালা কোনো কষ্ট পাক। কিন্তু পরিস্থিতি সব সময় এক থাকে না। ছোট ভাই মোহন এর একটি ভুল তাদের সুখের সংসারে ডেকে আনে আশান্তি। মোহন বিয়ে করে বৃষ্টিকে।

সৎ মায়ের সংসারে থাকা মেয়ে বৃষ্টির পাথরের মত মন খালা আমেনাকে মতি ও মোহনের কাছ থেকে দূরে ঠেলে দিতে থাকে। তবে মোহন তাদের সংসার ভাগ হতে দেয় না। সে তার ভুল বুঝতে পারে। সাথে বৃষ্টিও, নতুন ভাবে শুরু হয় তাদের সংসার এর পথচলা। এরকমই দু:খ-সুখের মিশেলে সংসারের  এক প্রতিচ্ছবির গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক “সংসার”।

ইফতেখার ইফতির রচনায় নাটকটি নির্মাণ করেছেন মাসুম মনিরুজ্জামান । রাজ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকটিতে অভিনয় করেছেন প্রাণ রায়, সিদ্দিক, সানজিদা তন্ময়সহ অনেকে।

নির্মাতা জানান, আজ বৃহস্পতবিার রাত ১০ টায়  এশিয়ান টিভিতে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন