বিনোদন

আসিফ গাইলেন ‘রোজা মানে’

ভক্তদের জন্য নতুন গান নিয়ে এলেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর । আর এই গানের শিরোনামে ‘রোজা মানে’। এ গানের স্টুডিও ভার্সন ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন সাদাত হোসাইন এবং সুর-সঙ্গীত করেছেন কিশোর দাস।

আসিফ আকবর বলেন, শিল্পীদের কাজ দর্শকদের বিনোদন দেয়ার পাশাপাশি তাদের সচেতন করা। সেই প্রয়াসে আমি নিজেও গান করে যাচ্ছি। দেখুন, রোজা মানে হরেক রকমের আইটেম দিয়ে শুধু ইফতার বা সেহেরি করা নয়। না খেতে পাওয়া মানুষের কষ্ট উপলব্ধি করা। এই গান যদি একটি মানুষের মনেও উপলব্ধি এনে দিতে পারে তাতেই আমার সার্থকতা।

তিনি আরও বলেন, আত্মশুদ্ধির মাস রমজানে এই উপলব্ধিটা সুন্দরভাবে লিখেছেন সাদাত হোসাইন। আশা করি, গানের মূল বার্তাটুকু আমরা মনে রাখবো।

গানটি প্রযোজনা করেছে বাংলা ঢোল। ১৫ মে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করা হয়েছে। পাশাপাশি এটি উপভোগ করা যাচ্ছে দেশের জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন ও টেলিফ্লিক্সে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন