বিনোদন

তাদের “শিরোনাম নেই”

সকাল হতে না হতেই ‘জয়’ আর ‘আফরিন’ এর শুরু হয়ে গেল ঝগড়া । অন্য আর দশটা দিনের মতও আজকের দিনের প্রথম ঝগড়ার ইশ্যু হচ্ছে গিয়ে “চা”। দুধ চা খেতে চায় জয়, অথচ আফরিন জয়কে কিছুতেই দুধ চা করে দিত চায় না। এই ব্যাপারে ব্যাপক ঝগড়া শেষে দুইজনে লাগলো ড্রেসিং টেবিলের আয়না নিয়ে। দুইজনেই যত্ন নিয়ে রেডি হতে চায়। আজ তাদের জীবনের একটি ইম্পর্ট্যান্ট দিন। তারা আজ কিছুক্ষনের মধ্যেই ডিভোর্সের আবেদন জমা দিতে উকিলের কাছে যাবে। আফরিন আজ হলুদ একটা শাড়ি পড়েছে। জয় আফরিন কে জানালো যে হলুদ রঙে তাকে নাকি দেখতে বিশ্রী লাগছে।

আফরিন তখন জয়কে মনে করিয়ে দিলো যে, আগে আফরিনকে এই হলুদ রঙে দেখেই ডানা কাটা পরী বলে মনে হয়েছিল জয়ের কাছে। (আগের সেই হলুদ পড়া’র সময়টুকু ফ্ল্যাশ ব্যাক এ দেখানো হবে।) (আবারো ফ্ল্যাশ ইন করে ফিরে আসা’র পর দেখা যাবে যে জয় আর আফরিন উকিলের ঘরে বসে আছে)। এমনকি উকিল এর সামনে বসেও ‘আফরিন’ আর ‘জয়’ নিজেদেরকে সামলাতে পারছে না। তর্ক যুদ্ধ চলছেই। বেশ কিছুক্ষণ ধরে উকিল সাহেব অবাক হয়ে আফরিন আর জয়ের তর্ক শোনার পরে বললেন, -“ডিভোর্স কেন নিচ্ছেন জানতে পারি? এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক “শিরোনাম নেই”।

নাটকটি পরিচালনা করেছেন মানসুর আলম নির্ঝর। ফ্যাক্টর থ্রি সলিউশনস্ প্রোডাকশনের এই নাটকটিতে অভিনয় করেছে  ইরফান সাজ্জাদ ও  সাফা কবির। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন মিলন ভট্টাচার্য।

নির্মাতা জানান, নাটকটি ঈদের তৃতীয় দিন এসএ টিভিতে  রাত ৮:৩০ মিনিটে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন