বিনোদন

দুই কিংবদন্তিদের সঙ্গে তারা

অনেক দিন পর দুই কিংবদন্তি ফেরদৌসী মজুমদার ও সুবর্ণা মুস্তাফাকে এক ফ্রেমে দেখা যাবে। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘তমোহর’নাটকে অভিনয় করছেন তারা। এতে আরো অভিনয় করছেন এফ এস নাঈম ও নাজিরা মৌ। রাজধানীর উত্তরায় নাটকটির শূটিং শুরু হয়েছে।

এই দুই কিংবদন্তিকে নিয়ে ছবি শেয়ার দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এফ এস নাঈম ও নাজিরা মৌ লিখেছেন, কিংবদন্তিদের সঙ্গে কাজ করছি। চয়নিকা দিদিকে ধন্যবাদ আমাকে এ রকম সুযোগ দেওয়ার জন্য। আমি সত্যিই অনেক আনন্দিত।

এফ এস নাঈম বলেন, কিংবদন্তিদের সঙ্গে কাজ করছি। খুব ভালো লাগছে।

চয়নিকা চৌধুরী বলেন, আমার ১৯ বছরের ক্যারিয়ারে ফেরদৌসী মজুমদার ও সুবর্ণা মুস্তাফাকে একসঙ্গে নিয়ে প্রথম নাটক নির্মাণ করছি। এটা আমার জন্য পরম পাওয়া। অনেক দিন পর একসঙ্গে ক্যামেরার সামনে মুখোমুখি হয়েছেন এই দুই কিংবদন্তি। সঠিক সময়মতো সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত নাটকের শুটিং করছি। এটাও আনন্দের।

শহীদুল্লাহ কায়সারের কালজয়ী উপন্যাস অবলম্বনে ‘সংশপ্তক’ ধারাবাহিক নাটক নির্মিত হয়েছে। আশির দশকের তুমুল জনপ্রিয় এই নাটকটি প্রযোজনা করেছিলেন আবদুল্লাহ আল মামুন। ‘সংশপ্তক’ ধারাবাহিক নাটকে ফেরদৌসী মজুমদার ও সুবর্ণা মুস্তাফার অভিনয় মনে রেখেছেন এখনো লাখো দর্শক। এরপরও আরো বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তাঁরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন