বিনোদন

প্রথম ওয়েব সিরিজে উজ্জ্বলের নায়িকা পরী

নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল নাটক, টেলিছবি, সিনেমার পর এবার ওয়েব সিরিজ নির্মাণে নামলেন। প্রথমবারের মতো নির্মাণ করছেন এই ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটির নাম ‘পাফ ড্যাডি’। পলিটিক্যাল থ্রিলার ঘরানার এই সিরিজে অভিনয় করছেন পরীমনি। আর এটির মূল ভুমিকায় আছেন আজাদ আবুল কালাম। আরও অভিনয় করেছেন সজল, পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি বিশ্বাসসহ ৬২ জন অভিনয়শিল্পী।

মাসুদ হাসান উজ্জ্বলের চিত্রনাট্য ও পরিচালনায় এ ওয়েব সিরিজে পরীমনির চরিত্রের নাম টিনা। যে একজন চলচ্চিত্র অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আর সুলতান চরিত্রে দেখা যাবে আব্দুন নূর সজলকে। ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজে ওয়েব সিরিজ সম্পর্কে মাসুদ হাসান উজ্জ্বল বলেন, এটি ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেওয়া হয়েছে। অনেক বড় পরিসরে এবং বড় বাজেটের কাজ এটি।

পরী বলেন, ‘উনপঞ্চাশ বাতাস সিনেমার পোস্টার দেখে এই পরিচালক সম্পর্কে জানতে পারি। একটা অনুষ্ঠানে দেখা হলে, ওয়েব সিরিজ নিয়ে কথা হয়। স্ক্রিপ্ট নিয়ে কথা বলার ভরসা পেলাম। মনে হলো, কাজটি করতে গিয়ে অনেক কিছু জানতে পারব।

মোট দশ পর্বে প্রচার হবে ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি। আগামী ২৩ মে থেকে এই ওয়েব সিরিজের শুটিং শুরু হবে পুরোদমে। অল্প কিছু পর্বের দৃশ্যধারণ শেষ হয়েছে। সেখানে দেখা গেছে বিজরী ও দিনারকে। ঢাকার উত্তরার পাঁচটি শুটিংবাড়িতে আলাদা করে সেট তৈরি করে এর শুটিং হবে।

নতুন একটা ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে এই ওয়েব সিরিজ। তবে সেই প্ল্যাটফর্মের নাম এখনই বলতে চান না পরিচালক। কবে থেকে প্রচার হবে সেটিও নাকি জানা যাবে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে। ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন