বিনোদন

আরটিভির ঈদ আয়োজনে যমজ-১১

বাবা কদু আজাদ, তার যমজ দুই ছেলে একাব্বর-নেকাব্বর। এ তিনজনের চরিত্রেই আছেন মোশাররফ। তিনজনের চরিত্র তিন রকম। কৃপণ বৃদ্ধ বাবা, অতি সরল ও অতি চালাক দুই ছেলে। গল্পে আহামরি কিছু না থাকলেও হাসির খোরাক আছে। আর নাটকে মোশাররফ করিম থাকা মানেই হাসি-আনন্দের ভরপুর প্যাকেজ। নাটকের নাম ‘যমজ’।

দর্শকের কাছে তুমুল জনপ্রিয় নাটক এটি। ঈদের আগে তাই এ নাটকের সিক্যুয়াল নির্মাণের জন্য অনুরোধ করেন মোশাররফ ভক্তরা। প্রতি ঈদে প্রচার হয় নাটকটি। একক নাটক হলেও প্রতি ঈদেই নির্মিত হচ্ছে যমজের সিক্যুয়াল। দর্শকপ্রিয়তার জন্যই এই সিক্যুয়াল। নির্মিত হচ্ছে এবারও। নাম ‘যমজ ১১’।

যমজে এবার ব্যতিক্রম থাকছে অনেক কিছুই। মোশাররফ করিমের বিপরীতে আছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। মোশাররফ করিমের নিজ কণ্ঠে গানও থাকছে। প্রথম পর্ব থেকেই যমজ নির্মাণ করছেন আজাদ কালাম। নির্মাতা হিসেবে এবারও থাকছেন তিনি।

মোশাররফ করিম বলেন, যমজ নাটক দর্শকের কাছে এমন জনপ্রিয়তা পেয়েছে যে, ঈদের আগে থেকেই পরিচালক, আমি ও চ্যানেল কর্তৃপক্ষের কাছে সিক্যুয়ালের জন্য অনুরোধ আসতে থাকে। দর্শকের এ বিষয়টিকে শ্রদ্ধা করি আমরা।
তাই একের পর এক যমজের সিক্যুয়াল নির্মাণ করা হচ্ছে। এবারের সিক্যুয়ালে দারুণ একটি গল্পও থাকবে। সেই সঙ্গে থাকছে দর্শকবে হাসানোর সব উপকরণও। নাটকটির শুটিং চলছে এখন।

নাটকটি প্রচার হবে আরটিভির ঈদ আয়োজনেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন