বিনোদন

‘পালক আকাশে উড়ে’

গল্পটি আবর্তিত হয়েছে একজন সফল ব্যবসায়ীকে ঘিরে। চরম দারিদ্রতার মধ্যে বেড়ে ওঠা ওই যুবকটিই এক সময় সাফল্যের চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়। গল্পে দেয়া যায়- চ্যান চিয়াং হো একজন অনাথ ছেলে। দুর্গম রাস্তার পাশে তাকে কুড়িয়ে পায় চ্যান জিম্বুয়ে। ওর নাম রাখে জিমাও।

জিামওকে আদর করে বড় করে তোলে জিম্বুয়ে। জিমাও বড় হতে হতে শেখে পালকের বদলে চিনি বিক্রির ব্যবসা। কাহিনীটা আশির দশকের ইয়ু শহরের পটভূমিতে শুরু। সেখান থেকে গল্পটা ছড়িয়ে যায় অন্যান্য বড় শহরে। বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে জিমাও বা চ্যান চিয়াং হো নিজের ব্যবসায়িক দক্ষতায় পূর্ণতা অর্জন করতে থাকে।

এই যাত্রা পথে তার সাথে দেখা হয় লু ইউ ঝু এর সাথে। মেয়েটির জীবন কাহিনিও তারই মতো। কিন্তু জীবনের যাত্রাপথে চ্যান চিয়াং হো এর জীবনে আরেকজন ধনী নারীর উপস্থিতি ঘটে, যার নাম ইয়েং সিউ। এরপর বিভিন্ন নাটকীয় ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যেতে থাকে ধারাবাহিক এ নটকটির কাহিনি। যার নাম ‘পালক আকাশে উড়ে’। আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই ড্রামা সিরিয়ালটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চেন চিয়াং হো এবং লো ইউজু।

চীনা ড্রামা সিরিয়াল ‘পালক আকাশে উড়ে’এটিএন বাংলায় আগামীকাল ২২ মে রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে। জেড জে টিভিতে প্রচার হওয়া এই সিরিয়ালটি ২০০৭ সালে সাংহাই চলচ্চিত্র উৎসবে সেরা ড্রামা সিরিয়ালের পুরস্কার অর্জন করে। জনপ্রিয় এই সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রচার করা হচ্ছে এটিএন বাংলায়।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন