বিনোদন

শেষ হলো ‘হৃদয় জুড়ে’, মুক্তি ঈদুল আযহায়

নিরব ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা অভিনীত ‘হৃদয় জুড়ে’ ছবির ক্যামেরা ক্লোজ করা হলো বিএফডিসিতে শুটিং এর মধ্যে দিয়ে। সেই সাথে সিনেমার পরিচালক রফিক শিকদার জানান আসছে ঈদুল আযহা উপলক্ষে আমরা মুক্তি দিবো আমাদের সিনেমা “হৃদয় জুড়ে”।

২২ মে বুধবার সারদিন ব্যাপি একাধিক ক্যামেরায় শুটিংয়ের মাধ্যমে রাজধানীর আফতাবনগর ও এফডিসির মধ্যে সেট ফেলিয়ে সিনেমার সম্পূর্ণ চিত্রগ্রহনের কাজ শেষ করা হয়।

মূলত “হৃদয় জুড়ে” সিনেমার শুটিং শুরু হয়েছিলো ২০১৭ সালের মার্চে বিএফডিসিতে। একটানা শুটিং করে সেই সময়ে ছবির বেশিরভাগ কাজ শেষ করা হয়েছিল। এরপরে ছবির প্রধাণ নায়িকা প্রিয়াঙ্কা ও ছবির পরিচালক রফিক শিকদারের মধ্যে অনাকাঙ্ক্ষিত ব্যাপারে মনমালিন্য সৃষ্টি হয়, যে কারনে আটকে ছিল এই সিনেমার শুটিং। এই কারনে বেশ আলোচিত হয় তখন “হৃদয় জুড়ে” সিনেমাটি।

পরে ব্যাপারটি সমঝোতার মাধ্যমে ২০১৮ সালের জুলাই মাসে ছবির হিরো নিরবকে নিয়ে কলকাতায় বাকি থাকা শুটিং শেষ করেন প্রিয়াঙ্কা। এই বসরের শুরুতে একটি গানের শুটিং করে সিনেমার কাজ শেষের দিকে নিয়ে আসেন পরিচালক রফিক শিকদার। অবশেষে বুধবার চিত্রনায়ক নিরব এর শুটিং এর মধ্য দিয়ে ‘হৃদয় জুড়ে’ ছবির পুরোপুরি কাজ শেষ করে ক্যামেরা ক্লোজ করছেন ছবির পরিচালক।

এই ব্যাপারে চিত্রনায়ক নিরব বলেন, ছবির গানের কাজ শেষ করেছি আগেই। আজকের শুটিংএর মাধ্যমে পুরো ক্যামেরা ক্লোজ করা হচ্ছে। এরপর শুধু পোষ্ট প্রডাকশন এর কাজ বাকী থাকব। মৌলিক গল্পের উপর নির্ভর করে সাজানো হয়েছে ‘হৃদয় জুড়ে’ সিনেমাটি। প্রেম ভালোবাসা ছাড়াও সমাজের নানা রকম বাস্তব সমস্যা দেখা যাবে “হৃদয় জুড়ে” ছবি মাধ্যমে।

ছবির পরিচালক রফিক শিকদারের সাথে আলাপকালে তিনি বলেন, আগামী ঈদুল আযহায় মুক্তি দিবো “হৃদয় জুড়ে” সিনেমাটি।

তিনি আরো বলেন, নায়িকা প্রিয়াঙ্কা শিডিউল নিয়ে ঝামেলা করায় অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে আমায় এই ছবি নিয়ে। এক বছর পিছিয়ে গেছি শুধু প্রিয়াঙ্কা শুটিং এর জন্য সময় না ,দেয়ার কারনে। অবশেষে একপ্রকার বাধ্য হয়ে গত বছর কলকাতায় গিয়ে তাকে নিয়ে শুটিং করেছি। এছাড়াও আমার মা গত প্রায় ছয়মাসের বেশি অসুস্থ হয়ে মেডিকেলে ছিলেন। মাকে নিয়ে মাডিকেলে কি সমস্যায় পরেছিলাম তা আপনারা সবাই জানেন, সেজন্যও কাজে মন বসাতে পারিনি অনেক দিন।

নির্মাতা আরো বলেন, এ ছবির আরেক অভিনেতা কাজী হায়াত সাহেব অসুস্থ হয়ে আমেরিকায় আছেন। তার জন্যেও অপেক্ষা করতে হয়েছে। এর জন্যও বিলম্বিত হয়েছে আমার “হৃদয় জুড়ে” ছবির শুটিং। সকল প্রতিকূলতা থেকে বেরিয়ে এসে এবার “হৃদয় জুড়ে” সিনেমার কাজ করছি। আল্লাহর রহমতে আজকের কাজের মধ্যদিয়ে ছবির শুটিং এর পুরো কাজ শেষ হবে।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রযোজিত সিনেমা “হৃদয় জুড়ে”র চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা রফিক শিকদার নিজেই। নিরব ও প্রিয়াঙ্কা ছাড়াও ছবির অন্যতম দুটো চরিত্রে অভিনয় করছেন নুসরাত জাহান পাপিয়া ও যুবরাজ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন