বিনোদন

বিশ্বকাপের মাঠ থেকেই উপস্থাপনা করবেন পিয়া

ওয়েলসে বসতে যাওয়া  বিশ্বকাপের মাঠ থেকেই উপস্থাপনা করবেন উপস্থাপিকা পিয়া জান্নাতুল। বিষয়টি জানিয়েছেন তিনি নিজেই। এছাড়াও সমলোচকদের নিয়ে আলাদা করে কিছু বলতে চাননি তিনি। আজ অফিসিয়াল চুক্তি স্বাক্ষরিত হয়।

এতদিন শুধু ঘরের মাঠের সিরিজেই মাঠে উপস্থাপনা করতে দেখা গিয়েছে পিয়া জান্নাতুলকে। ঘরের মাঠে সিরিজ না থাকলে জিটিভির স্টুডিও থেকেও উপস্থাপনা করেছেন তিনি। তবে এবার নিজেকে অন্য লেভেলে নিয়ে যাচ্ছেন পিয়া। নতুন এক অভিজ্ঞতার স্বীকার হতে যাচ্ছেন পিয়া। দেশের গণ্ডি পেরিয়ে এবার বিদেশের মাটিতে উপস্থাপনা করবেন তিনি।

এবারের বিশ্বকাপে জিটিভি, র‍্যাবিটহোলবিডি এবং বায়োস্কোপের সৌজন্যে ইংল্যান্ডেই মাঠ থেকে উপস্থাপিকার দায়িত্ব পালন করবেন তিনি। আজ সেটির অফিসিয়াল চুক্তি স্বাক্ষরিত হয়। বিশ্বকাপের মত ইভেন্টে প্রথমবারের মত মাঠ থেকে উপস্থাপিকার দায়িত্ব পালন করার সু্যোগ পেয়ে দারুণ উচ্ছ্বাসিত পিয়া জান্নাতুল। জানিয়েছেন সেই উচ্ছ্বাস ও ক্রিকেট নিয়ে ব্যস্ততার কথা।

সংবাদমাধ্যমকে পিয়া বলেন, এখন সব ব্যস্ততা ক্রিকেট বিশ্বকাপের উপস্থাপনা নিয়ে। দুইদিন(একদিন) পর ফ্লাইট, অনেক বড় ট্যুর। প্রিপারেশন নিচ্ছি। এটা নিয়ে অনেক উচ্ছ্বাসিত আমি। আমি সবসময় নতুন কিছু করতে আর চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সেদিক দিয়ে এটা চ্যালেঞ্জিং আর একই সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ের একটি কাজ। বিশ্বকাপের মাঠ থেকে বাংলাদেশের জন্য গাজী টিভিতে উপস্থাপনা করতে যাচ্ছি। এছাড়া এই টিভি’র মাধ্যমে বায়েস্কোপেও তা দেখা যাবে। সব মিলিয়ে সুপার এক্সাইটেড।

উপস্থাপনার সময় নানান ভুলের কারণে ক্রিকেট সমর্থকদের ট্রলের স্বীকার হয়েছিলেন পিয়া। অবশ্য সেসব নিয়ে উত্তরও দিয়েছেন তিনি। আবারো উপহাস করা নিন্দুকদের উদ্দেশে পিয়া বলেন,

আসলে আমি কিন্তু আগেই বলেছিলাম, আপনারা ট্রল করতে থাকবেন আর আমি একদিন ক্রিকেটে আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপনা করবো। সেটাই হয়ে গেল। তবে এত তাড়াতাড়ি হবে ভাবিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন