বিনোদন

ইরফান – পায়েলের ‘ঘুড্ডি’

এই সময়ের জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ ও মডেল-অভিনেত্রী কেয়া আক্তার পায়েল জুটিবেঁধে ঈদের জন্য নির্মিত একটি খণ্ড নাটকে কাজ করেছেন। এর নাম ‘ঘুড্ডি’। এটি রচনা করেছেন দয়াল সাহা। পরিচালনা করেছেন ওসমান মিরাজ। এ নাটকে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুনিরা মিঠু, আবদুল্লাহ রানা, জাফিয়া হকসহ অনেকে।

নাটকের গল্প নিয়ে নির্মাতা বলেন, গ্রাম থেকে লেখা পড়ার জন্য একটি মেয়ে ঢাকায় আসে, পুরান ঢাকায় খালার বাসায় থেকেই লেখা পড়া করতে থাকে। সেই পুরান ঢাকারই একটি ছেলে মেয়েটিকে দেখে মুগ্ধ হয়। আস্তে আস্তে ছেলেটি ও মেয়েটির সম্পর্ক প্রেমে রূপ নেয়, গভীর প্রেমের সম্পর্কে যখন দুটি মন তলিয়ে যাচ্ছিলো ঠিক তখনই গ্রামে থাকা মেয়েটির মা অসুস্থ হয়ে পরে, খবর পেয়ে মেয়েটি দ্রুত বাড়ী চলে যায়, আর এদিকে ছেলেটির বাবাও ছেলেটিকে বিয়ে করানোর জন্য উঠে পরে লাগে, একদিকে মেয়েটির মা অসুস্থ, অপরদিকে ছেলেটিকে বিয়ে করানোর জন্য বাবার জোড়াজুড়ি, ঠিক এভাবেই এগিয়ে যায় কাহিনী। গল্পের বাকী অংশ দর্শক পর্দায় দেখতে পাবে, কি হবে তাদের ভালোবাসার পরিনতি।

নির্মাতা জানান, এস এস মাল্টিমিডিয়া হাউজের ইউটিউব চ্যানেলে এটি ঈদে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন