বিনোদন

প্রথমবার জুটি বিজ্ঞাপনচিত্রে মনোজ-নাবিলা

এসময়ের ছোটপর্দার জনপ্রিয় জুটি মনোজ-নাবিলাকে প্রথমবারের মতো দর্শক দেখবে পেট্রোম্যাক্স এলপি গ্যাসের নতুন একটি বিজ্ঞাপনচিত্রে। ঢাকার অদূরে কয়েক দিন আগে এই বিজ্ঞাপনের দৃশ্য ধারণ করা হয়।

নাবিলা ও মনোজ বিজ্ঞাপনটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন। বিজ্ঞাপনের গল্পটি আমাদের গ্রামবাংলার চিরচেনা একটি পটভূমিতে তৈরি । যেখানে বহুকাল ধরে প্রচলিত গ্রামবাংলায় নারীদের জীবন এবং তাদের মাটির চুলায় রান্নার কষ্টকে ফুটিয়ে তোলা হয়েছে। গল্পটি অনেকের জীবনের সঙ্গে মিলে যাবে।

বিজ্ঞাপনের গল্পটিতে মনোজ-নাবিলা চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন তাঁদের চরিত্র। নাবিলাকে প্রথমবারের মতো এমন একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

অনেক দিন ধরেই বাজারে আছে পেট্রোম্যাক্স। এটি পেট্রোম্যাক্সের দ্বিতীয় বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি নির্মাণ করেন আউটকাস্ট ফিল্মসের পরিচালক ধ্রুব হাসান। সিনেমাটোগ্রাফিতে কামরুল হাসান খসরু ও প্রযোজনায় ছিলেন সোহেল আবিদ। বিজ্ঞাপনী সংস্থা গ্রে অ্যাডভারটাইজিংয়ের সার্বিক তত্ত্বাবধানে বিজ্ঞাপনটি নির্মিত হয়।

পেট্রোম্যাক্সের অনলাইন হেল্প নম্বরে ফোন দিলেই ওরা সিলিন্ডার ডেলিভারি দেওয়ায় সহযোগিতা করবে। পেট্রোম্যাক্স বাংলাদেশের সর্বত্র পাওয়া যায়। গুণগত মান আর সুবিধা মিলিয়ে পেট্রোম্যাক্স বাজারের অন্যতম এলপি গ্যাস। প্রয়োজনে আয়োজনে পাশে থাকার অঙ্গীকার নিয়েই পেট্রোম্যাক্স যাত্রা শুরু করেছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন