বিনোদন

বিজ্ঞাপনে রেসি

নতুন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন চিত্রনায়িকা রেসি। রোববার (২৬ মে) রাজধানীর উত্তরায় শরীফ আইরন মেশিনের এর একটি বিজ্ঞাপনের কাজ করেছেন বলে জানান রেসি। এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন হাবিবুল ইসলাম হাবিব।

রেসি বলেন, অনেকদিন পর আবার বিজ্ঞাপনে কাজ করলাম। সর্বশেষ টয়লেট ক্লিনার হারপুন বিজ্ঞাপনে কাজ করেছিলাম। স্বামী-সংসার আর সন্তানকে সময় দেওয়ার পর যে সময়টুকু পাই তার মধ্যেই কিছু কাজ করার চেষ্টা করি।

তিনি বলেন, বিজ্ঞাপনচিত্রটির কাজ করে ভালোই লেগেছে। কাজটি ভালোই হয়েছে।

বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী ও চিত্রনায়িকা রেসি। ২০০৩ সালে গোয়ালিনী বিনোদন বিচিত্রা চ্যাম্পিয়ন হওয়ার পরই মিডিয়ায় কাজ শুরু করেন তিনি। ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত নীল আঁচল সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান রেসি। এরপর রেসি এক জবান, স্বামী ভাগ্য, আমার স্বপ্ন আমার অহংকার, অন্তরে প্রেমের আগুন সহ প্রায় ৩০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন রেসি। বেশির ভাগ ছবি ব্যবসা সফল করেছিল। এরপর বিয়ে এবং সন্তানদের সময় দেওয়ার কারণে অভিনয় থেকে বিরতি নেন। সর্বশেষ বন্ধন বিশ্বাসের ‘শূন্য’ছবিতে তিনি কাজ করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন