বিনোদন

ঈদেই আসছে ‘নোলক’ !

অনেক আলোচিত-সমালোচিত‌ চলচ্চিত্র ‌‘নোলক’ ঈদুল ফিতরে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে আসতে যাচ্ছে । ছবিটির মুক্তি উপলক্ষে (২৬ মে) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সেখানে জানানো হয়েছে এটি নিয়ে তাদের সবশেষ কার্যক্রম। এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ওমর সানি, ববি, শহীদুল আলম সাচ্চু, ডি. এ. তায়েব, ছবির চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ এবং প্রযোজক-পরিচালক সাকিব ইরতেজা চৌধুরীসহ আরও অনেকে।

অন্যদিকে জানা যায়, ২৯ মে কোর্টের রায়ের ওপরই নির্ভর করছে নোলকের সেন্সর স্থগিতের বিষয়টি। তবে চলচ্চিত্রটির প্রযোজক ও বর্তমান পরিচালক সাকিব সনেট মনে করেন, তেমনটা কিছুই হবে না। এগুলো বিভ্রান্ত ছড়ানো ছাড়া কিছুই না।

সাকিব সনেট বলেন, এটি ঈদে মুক্তি পাচ্ছে, এ বিষয়ে কোনও সংশয় নেই। এরইমধ্যে বিভিন্ন প্রেক্ষাগৃহে এর বুকিং সম্পন্ন করা হয়েছে।

ববি বলেন, ‘নোলক’  ছবিতে আমাকে অন্যরূপে দেখতে পাবেন দর্শকরা। আমার ক্যারিয়ারের সেরা ছবি এটি। আমি আমার চেষ্টার সবটুকু দিয়ে চেষ্টা করেছি ভালো অভিনয় করার।

ববি আরও বলেন ‘নোলক’ খুব ভালো ছবি। মৌলিক গল্পের ছবি। কিন্তু এটি ঈদের ছবি না। এটা ভুল। ভালো ছবি মানেই ঈদের ছবি। এরকম একটি ছিবি ঈদে মুক্তি পাওয়ার দাবি রাখে।

এদিকে জানা গেছে, এরইমধ্যে ৪০টির বেশি প্রেক্ষাগৃহে ছবিটি চূড়ান্ত হয়ে গেছে। তবে পরিচালক চাইছেন, প্রথম সপ্তাহে ৬০টির বেশি হলে মুক্তি পাক ‘নোলক’।

নোলক প্রযোজনা করেছে বি হ্যাপী এন্টারটেইনমেন্ট। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। এছাড়া তারিক আনাম খান, মৌসুমী, ওমর সানি, রজতাভ দত্তসহ দুই বাংলার বেশ কয়েকজন অভিনয় শিল্পী আছেন ছবিটিতে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন