বিনোদন

ঈদে ‘কে যে কখন’

আবারও সালমা ভক্তদের জন্য নিয়ে আসছেন নতুন একটি গানের ভিডিও। আগামী ঈদ উপলক্ষে ‘কে যে কখন’ শিরোনামের গানটি। কে যে কখন, কার দরজায়, মারবে টোকা, কেউ জানে না, সে যে কখন এই মনটায়, মারলো হানা তাও জানি না শিরোনামে প্রথম সালমার জন্য শ্রুতিমধুর গানটি লিখেছেন মাহমুদ মানজুর ও সুর করেছেন নাজির মাহমুদ, সঙ্গীত পরিচালনা করেছে মুশফিক লিটু ।ভিডিওটিতে মডেল হয়েছেন নবাগত দুর্জয় সাফায়াত ও এসকে তৃষ্ণা। ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

সালমা বলেন, এটি আমার একক অ্যালবাম ‘মন মাঝি’র একটি গান। ‘কে যে কখন’ শিরোনামে গানটি এই ঈদে এক্সক্লুসিভলি জিপি মিউজিক ও জিসান মাল্টিমিউজিক’র ইউটিউবে চ্যানেলে এক সাথে প্রকাশ হবে । আশা করছি ‘মন মাঝি’ ও ‘দরদ’ গানের মত শ্রোতাদের ‘কে যে কখন’ গানটি জনপ্রিয় হবে। ঈদে ভিন্নমাত্রা যোগ করবে আমার শ্রোতাদের কে।

মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে ১লা জুন সন্ধা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। এই ঈদে সালমার এক মাত্র ‘কে যে কখন’ মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে। ঈদ উপলক্ষে ‘কে যে কখন’ গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে অ্যাপে গানটি প্রকাশিত হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন