বিনোদন

ঈদে শাহানা কাজীর গান

কণ্ঠশিল্পী শাহানা কাজী আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন। বছর জুড়ে লাইভ কনসার্ট নিয়ে ব্যস্ত থাকলেও এবার বাংলা গান ও দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও হাজির হতে যাচ্ছেন তিনি।

৩ জুন ‘তোমার আনাড়ি’ শিরোনামের গান-ভিডিওটি প্রকাশ করা হবে শাহানা কাজীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। এ ছাড়াও কানাডার বøসম মিউজিক এর ব্যানারে গানটির হাই কোয়ালিটি অডিও একই সাথে প্রকাশ পাবে বিশ্বের জনপ্রিয় সব ডিজিটাল মিউজিক প্লাটফর্মে।

শাহেদ কাজীর নির্দেশনায় গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাদ শাহ।

শাহানা কাজী বলেন, এটি খুব সুন্দরভাবে সাজানো আবেদনময়ী মিষ্টি কথার বেশ তালের একটি প্রেমের গান। গানটির রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে কানাডার সবচেয়ে বড় রেকর্ডিং স্টুডিওতে, যেখানে জাস্টিস বিবারসহ বিশ্বের অনেক খ্যাতিমান শিল্পীরা তাদের গান রেকর্ড করেছেন। ভিডিওটি চিত্রায়িত হয়েছে কানাডার নায়াগ্রা জলপ্রপাতসহ বেশ কিছু মনোরম লোকেশনে। এছাড়াও গানের মডেল হিসেবে দর্শকরা আমাকে ভিন্ন রূপে দেখতে পাবেন। সব মিলিয়ে আশা করছি গানটি সবার ভালো লাগবে।

বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজীর প্রথম একক অ্যালবাম ‘ভালোবাসার কথা’ প্রকাশ পায় ২০১৫ সালে। কানাডায় সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক, সোনু নিগাম, আতিফ আসলাম, নেহা কাক্কারসহ প্রখ্যাত অনেক সঙ্গীতশিল্পীর সঙ্গে বহুবার লাইভ কনসার্টে একই মঞ্চে পারফর্ম করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন