বিনোদন

দীর্ঘ সময় পর বিটিভির ঈদের নাটকে মিলন ও নাদিয়া

শারেককে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেয় ফাল্গ–নী। এ সময়ের মধ্যে শারেক যদি কিছু না করতে পারে তাহলে ফাল্গুনী শারেকদের বাসায় গিয়ে উঠবে। শারেকের বাবা শমসের রাগী মানুষ। সে ভেবে পায় না এতদিনে বাবাকে যে বিষয়টি জানাতে পারেনি, এখন তা কি করে জানাবে। ৪৮ ঘণ্টা পেরিয়ে যায়। সত্যি সত্যি শারেকদের বাড়িতে এসে ওঠে ফাল্গুনী। এরপর একের পর এক ঘটনা ঘটতে থাকে। এমনই এগিয়ে যাওয়া ঘটনা নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘রচি মম ফাল্গুনী’।

ঈদুল ফিতর উপলক্ষে বিটিভির অনুষ্ঠানমালায় বিশেষ আর্কষণ হিসেবে প্রচারতি হবে নাটক ‘রচি মম ফাল্গুনী’। নাটকটি রচনা করছেনে রেজাউর রহমান ইজাজ, প্রযোজনায় আবু তৌহিদ।

দীর্ঘ সময় পর বিটিভির ঈদের নাটকে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও নাদিয়া আহমেদ। এতে শারেক চরিত্রে মিলন এবং ফাল্গুনী চরিত্রে নাদিয়া অভিনয় করেছেন।  বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেনে – আজিজুল হাকিম, তাহমিনা মৌ, তুষার খান, আমিরুল হক চৌধুরী, হাফিজুর রহমান সুরুজ এবং আফরোজা বানু।

তারকাবহুল এ নাটকটি বিটিভিতে দেখা যাবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন